logo
  • ঢাকা মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মারা গেছেন ৫ জন, শনাক্ত ৪১ জন, ঢাকায় ২০ জন ও নারায়ণগঞ্জে ১৫ জন এবং এর মধ্যে পুরুষ ২৮, নারী ১৩, সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩১ জন: আইইডিসিআর। ওয়ার্ল্ডওমিটারসের তথ্য অনুযায়ী, সবচেয়ে বেশি মৃত্যু ইতালিতে- ১৬৫২৩ জন, এরপর স্পেনে মৃত্যু ১৩৩৪১ জন, যুক্তরাষ্ট্রে ১০৮৭১ জন, ফ্রান্সে ৮৯১১ জন, যুক্তরাজ্যে ৫৩৭৩ জন, ইরানে ৩৭৩৯ জন, চীনে ৩৩৩১ জন। ভারতে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ৩৫৪ জন, মোট আক্রান্ত ৪৪২১ মোট মৃত্যু ১১৪: স্বাস্থ্য মন্ত্রণালয়।

জসপিনের হ্যাটট্রিকে ফাইনালে বুরুন্দি

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৩ জানুয়ারি ২০২০, ১৮:৫৬
BAGABANDHU GOLDCUP
শিমরিমানা জসপিনের হ্যাটট্রিকে বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনাল নিশ্চিত করল বুরুন্দি। বৃহস্পতিবার সেমিফাইনালে বাংলাদেশের বিপক্ষে ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে আফ্রিকার দেশটি। 

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে তপু-ইয়াসিনদের অভাবটা হারে হারে টের পেলেন বাংলাদেশ কোচ জেমি ডে। শুরুতেই মতিন মিয়ার চোট হতাশা বাড়ায় স্বাগতিক গ্যালারিতে। ৪ মিনিটে হ্যামিস্ট্রংয়ের চোট নিয়ে মাঠ ছাড়েন গত ম্যাচের জয়ের নায়ক। 

এরপর বেশ কয়েকটা সহজ সুযোগ হাতছাড়া করে বাংলাদেশ। ৪৩ মিনিটে ঝটিকা আক্রমণে বাংলাদেশের দুর্বল রক্ষণের সুযোগ কাজে লাগিয়ে গাবনজিজা ব্যালেনচার্ডের পাস থেকে গোল করে বুরুন্দিকে এগিয়ে দেন শিমরিমানা জসপিন। 

প্রথমার্ধের শেষ মুহুর্তে আবারও জসপিনের হেডে ২-০তে এগিয়ে থেকে বিরতিতে যায় বুরুন্দি। দ্বিতীয়ার্ধ্বে  মুহুর্মুহু আক্রমণে প্রতিপক্ষ সীমানায় কাঁপন ধরান জামাল, সুফিল, সাদরা।  কিন্তু ফিনিশিংয়ের অভাবে লক্ষ্যভেদে ব্যর্থ হয় স্বাগতিকরা। 

৭৯ মিনিটে নিজের হ্যাটট্রিক পূর্ণ করে বুরুন্দির জয় নিশ্চিত করে ফেলেন জসপিন। বাকি সময় আর গোল না হওয়ায় প্রথমবার অংশ নিয়ে ফাইনালে ওঠার আনন্দে মাতে বুরুন্দি।

ওয়াই

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৬৪ ৩৩ ১৭
বিশ্ব ১৩৬৩৩৬৫ ২৯২৪২৫ ৭৬৪২০
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বঙ্গবন্ধু গোল্ডকাপ ২০২০ এর সর্বশেষ
  • বঙ্গবন্ধু গোল্ডকাপ ২০২০ এর পাঠক প্রিয়