• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বুধবার আসছেন জুলিও সিজার, দেখবেন বাংলাদেশের খেলা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ জানুয়ারি ২০২০, ১১:৫৬
ব্রাজিলের কিংবদন্তি গোলরক্ষক জুলিও সিজার

বুধবার বিকেলে ঢাকা আসছেন ব্রাজিলের সাবেক গোলরক্ষক জুলিও সিজার। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে চলমান বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে ফিফার শুভেচ্ছা দূত হিসেবে এই সফর করছেন তিনি।

ব্রাজিলের জার্সিতে ২০০৯ ও ২০১৩ সালে ব্রাজিলের কনফেডারেশন কাপের শিরোপা জিতেছেন কিংবদন্তি এই গোলরক্ষক। ২০০৪ সালে কোপা আমেরিকায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। জাতীয় দলের হয়ে ৮৭ ম্যাচ খেলা এই তারকা ২০০৬, ২০১০ ও ২০১৪ বিশ্বকাপের গোল পোস্ট সামলেছেন।

এদিন বিকেল ৫টার দিকে এমিরেটস এয়ারওয়েজের একটি বিমানে পর্তুগালের রাজধানী লিসবন থেকে ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে জুলিওর। সঙ্গে থাকবেন ফিফা লিজেন্ড কমিটির এক কর্মকর্তা।

রাজধানীর একটি হোটেলে অবস্থান করবেন ইন্টার মিলানের হয়ে উয়েফা চ্যাম্পিয়নস লিগ জেতা এই গোলরক্ষক। বৃহস্পতিবার সকালে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ দিয়ে দিন শুরু করবেন। সেখান থেকে বাড্ডার বেরাইদে বাফুফের একাডেমিতে গোলরক্ষকদের সঙ্গে বিশেষ সময় কাটাবেন।

দুপুরের দিকে মতিঝিলে বাফুফে ভবনের আর্টিফিশিয়াল টার্ফে নারী ফুটবলারদের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় করবেন ৪০ বছর বয়সী জুলিও। এরপর বাফুফে ও ফুটবল সংগঠকদের সঙ্গে ফটোসেশনে অংশ নেয়ার কথা রয়েছে।

বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে উপস্থিত হবেন। সেখানে বঙ্গবন্ধু গোল্ডকাপের দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশ বনাম বুরুন্দির ম্যাচ উপভোগ করবেন। এরপর রাতে বিদায় জানাবেন বাংলাদেশকে।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বঙ্গবন্ধু গোল্ডকাপ ২০২০ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
গরুর মাংস আমদানি নিয়ে বিরোধ, যা বলছে খামারিরা
ব্রাজিলে বাণিজ্য মানে দক্ষিণ আমেরিকার বাজারে ঢোকার সুযোগ
ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
X
Fresh