logo
  • ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ জানুয়ারি ২০২০, ১৪:৪০
আপডেট : ১৪ জানুয়ারি ২০২০, ১৪:৪৯

বঙ্গবন্ধু গোল্ডকাপ

বিশ্বকাপ মাতানো কারিশমা এখন ঢাকায়

Karishma Kotak
২০১৯ আইসিসি ক্রিকেট বিশ্বকাপের অন্যতম উপস্থাপক কারিশমা কোটাক
২০১৩ সালে ইন্ডিয়ার প্রিমিয়ার লিগ (আইপিএল) দিয়ে ক্রিকেটের উপস্থাপনা শুরু। এরপর কর্ণাটক প্রিমিয়ার লিগ (কেপিএল), এশিয়ান প্রিমিয়ার লিগে মাইক  হাতে দেখা গেছে। গেল বছর ক্রিকেট বিশ্বকাপ মাতিয়ে সবশেষ আবুধাবি টি-টেন লিগেও ছিলেন কারিশমা কোটাক। প্রথমবারের মতো বাংলাদেশে এসেছেন ইংল্যান্ডে জন্মনেয়া ভারতীয় বংশোদ্ভূত এই মডেল। লক্ষ্য বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবলে উপস্থাপনা।

টুর্নামেন্টের স্বত্বাধিকারী প্রতিষ্ঠান কে-স্পোর্টস আরটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছে। 

আবুধাবি টি-টেন লিগে দিল্লি বুলসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সানি লিওনির সঙ্গে কারিশমা কোটাক

মঙ্গলবার বাংলাদেশ-ফিলিস্তিনের ম্যাচ দিয়ে পর্দা উঠছে ছয় জাতীর এই টুর্নামেন্টে। বিকেল পাঁচটায় শুরু হবে ম্যাচটি। আরটিভির পর্দায় সরাসরি দেখা যাবে টুর্নামেন্টের সব ম্যাচ। এই ম্যাচগুলোর আগে পরে দর্শকদের কাছে বিভিন্ন তথ্য উপস্থাপন করবেন কারিশমা।

ইংল্যান্ডের বেশ কয়েকটি ম্যাগাজিন ও জনপ্রিয় ব্র্যান্ডের ক্যাটালগের কাজ দিয়ে মডেলিংয়ের যাত্রা শুরু। লন্ডন ফ্যাশনউইকের র‌্যাম্পেও হেঁটেছেন। মুম্বাইতে ফিরে এসে কিংফিশার ক্যালেন্ডার, পন্ডস, ডাভের মতো টিভি বিজ্ঞাপনে কাজ করার অভিজ্ঞতা রয়েছে কারিশমার।

টি-টেন লিগে কারিশমা কোটাক

২০১২ সালে অভিষেক বচ্চনের সঙ্গে ভারতের মোবাইল ফোন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান আইডিয়ার বিজ্ঞাপনে দেখা যায় তাকে। একই বছর সালমান খানের সঙ্গে একটি বিজ্ঞাপনেও কাজ করেন তিনি। কয়েকদিন পর সালমানের টিভি শো বিগ-বসের মাধ্যমে ব্যাপক পরিচিতি পেয়ে যান লন্ডনে বেড়ে ওঠা এই মডেল।

ওয়াই

RTVPLUS
  • বঙ্গবন্ধু গোল্ডকাপ ২০২০ এর পাঠক প্রিয়