logo
  • ঢাকা মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৭

খুলনার জয়ে চূড়ান্ত হলো শেষ চার দল

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১০ জানুয়ারি ২০২০, ২২:৫৩
খুলনা চূড়ান্ত চার দল
কুমিল্লা ওয়ারিয়র্স জিতে গেলে কিছুটা ওলটপালট হয়ে যেত পয়েন্ট টেবিল। ঝামেলায় পড়তে হতো খুলনা টাইগার্সকে। শেষ পর্যন্ত সেটি আর হয়নি। কুমিল্লাকে ৯২ রানে হারিয়ে শেষ চার নিশ্চিত করলো খুলনা।

আপাতত পয়েন্ট টেবিলে এক নম্বরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, দুই নম্বরে ঢাকা প্লাটুন, তিন নম্বরে খুলনা আর চার নম্বরে রাজশাহী রয়্যালস।

আজ দিনের দ্বিতীয় ম্যাচে টস জিতে খুলনাকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় কুমিল্লা ওয়ারিয়র্স। ব্যাট করতে নেমে খুলনার ওপেনার নাজমুল হাসান শান্ত ১ রান করে বিদায় নেন প্রথম ওভারেই। তাতে থেমে যায়নি খুলনা। মেহেদী মিরাজ আর রিলে রুশো মিলে রান যোগ করছিলেন দ্রুতই। কিন্তু ২৪ (১১) রান করে বিদায় নেন মুজিব উর রহমানের বলে।

এরপর কুমিল্লার বোলারদের রীতিমতো পাড়ার বোলার বানিয়ে ফেলে মুশফিক-মিরাজ জুটি। এই জুটি থামে মিরাজের ৭৪ রানে রিটায়ার্ড হার্টের মাধ্যমে। রান নিতে গিয়ে চোট পেয়ে ৭৪ (৪৫) রানে থামে তার ইনিংস।

এরপর মুশফিকের ব্যাটে চড়ে দুইশ রান পার করে ফেলে খুলনা। তবে দুর্ভাগ্য মুশফিকের। শেষ পর্যন্ত আশা জাগিয়েও পেলেন না কাঙ্ক্ষিত শতক।

৯৮ রানে অপরাজিত থেকে ছাড়েন মাঠ। ততোক্ষণে খুলনার সংগ্রহ ২০ ওভারে ২ উইকেটে ২১৮ রান।

খুলনার দেয়া পাহাড়সম লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই ভেঙে পড়ে কুমিল্লার ব্যাটিং লাইনআপ। তিন নম্বরে ব্যাট করতে নামা উপুল থারাঙ্গার ব্যাটে আসে সর্বোচ্চ ৩২ (২৩) রান। এছাড়া সাব্বির রহমান, সৌম্য সরকাররা নিজেদের শেষ চারের আশা বাঁচিয়ে রাখার দিনে হতাশায় ভাসান দলকে। ফারদীন অনি করেন দ্বিতীয় সর্বোচ্চ ২২ রান। ইয়াসির আলীর ব্যাটে আসে ২০ রান।

শেষ পর্যন্ত খুলনার বোলিং তোপে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২৬ রান তুলতে পারে কুমিল্লা ওয়ারিয়র্স।

এমআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বঙ্গবন্ধু বিপিএল এর সর্বশেষ
  • বঙ্গবন্ধু বিপিএল এর পাঠক প্রিয়