logo
  • ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭

রুবেল-মোস্তাফিজদের দায়িত্ব নিতে প্রস্তুত গিবসন

  আরটিভি অনলাইন রিপোর্ট

|  ০৬ জানুয়ারি ২০২০, ১৮:৩৫
রুবেল-মোস্তাফিজদের দায়িত্ব নিতে প্রস্তুত গিবসন
ওটিস গিবসন
মাত্র চার মাস দায়িত্ব পালন করেই বাংলাদেশ ছেড়েছেন টাইগারদের প্রোটিয়া বোলিং কোচ চার্ল ল্যাঙ্গাভেল্ট। বাংলাদেশ ক্রিকেট বোর্ড অনেক যাচাই বাছাই করেই দক্ষিণ আফ্রিকার সাবেক এই পেসারকে নিয়োগ দেয় বাংলাদেশ দলের বোলিং কোচের।

কিন্তু চুক্তি শেষ হবার আগেই বিদায় দিতে হয় তাকে। নিজ দেশের জাতীয় দলের অফার পেয়েই নাকি বাংলাদেশ ছাড়েন ল্যাঙ্গাভেল্ট।

এই ব্যাপারটা চাপা পড়ে যায় বঙ্গবন্ধু বিপিএলের উন্মাদনায়। কিন্তু চলতি বছরে রয়েছে বাংলাদেশের ব্যস্ত সূচী। বছর জুড়ে রয়েছে দেশ বিদেশে অনেক ম্যাচ, রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর।

তাই বোলিং কোচ নিয়োগ নিয়ে শুরু হয়ে গেছে তোড়জোড়। কে হচ্ছেন টাইগার পেসারদের বোলিং গুরু।

এদিকে বিবিপিএলে কুমিল্লা ওয়ারিয়র্সের প্রধান কোচের দায়িত্ব পালন করছেন দক্ষিণ আফ্রিকা জাতীয় দলের সাবেক বোলিং কোচ ওটিস গিবসন।

চার্ল ল্যাঙ্গাভেল্টের বিদায়ের পর তাকে নিয়েই চলছে গুঞ্জন। তবে কি গিবসনের কাঁধেই উঠছে মোস্তাফিজ-রুবেলদের দায়িত্ব?

সোমবার কুমিল্লা ওয়ারিয়র্সের অনুশীলন শেষে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন ওটিস গিবসন। ঘুরেফিরে একটা আলোচনা সামনে আসে, দায়িত্ব নিতে কতটা আগ্রহী তিনি।

এ নিয়ে গিবসন বলেন, আমি জানতাম, প্রশ্নটি আসবে। আলোচনা চলছে, অবশ্যই চলছে। এটা আমি অস্বীকার করব না। তবে চূড়ান্ত কিছু হওয়া এখনও অনেক অনেক দূর। তবে আলোচনা চলছে।

বিবিপিএলে কাজ করেও অনেক ক্রিকেটারের সম্পর্কে ধারণা নিয়েছেন এরিমধ্যে। যদি নিয়োগ পেয়েই যান গিবসন, তাতে তার কাজটা সহজ হয়ে যাবে বলেও মনে করেন তিনি।

‘কিছু ক্রিকেটারকে আমি এর মধ্যেই চিনতে পেরেছি। আল আমিন আছে আমাদের দলে, সে জাতীয় দলের পেসার। একটা সম্পর্ক তাই গড়ে উঠেছে। আমি নিজেও ক্রিকেটার ছিলাম, তাই ক্রিকেটারদের সঙ্গে সম্পর্ক কিভাবে গড়ে তুলতে হয়, জানা আছে আমার। এখানে এসে তাই তরুণ পেসারদের, এমনকি অভিজ্ঞদেরও কিছু শেখাতে আমার সমস্যা নেই।’

এদিকে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান বলেন, ওটিস গিবসনের সঙ্গে আলোচনা চলছে। এ ছাড়াও আরও দুজনের সঙ্গে আমরা আলোচনা চালিয়ে যাচ্ছি। ১২/১৩ জানুয়ারি আমাদের বোর্ড মিটিং আছে। এই ব্যাপারে এই মিটিংয়েই ফাইনাল সিদ্ধান্ত হবে।

এমআর/

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৫৪৯৩ ২৬৫০৯২ ৫০৭২
বিশ্ব ৩,২১,৯৬,৬৫৫ ২,৩৭,৫১,১৩৪ ৯,৮৩,৬০৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বঙ্গবন্ধু বিপিএল এর সর্বশেষ
  • বঙ্গবন্ধু বিপিএল এর পাঠক প্রিয়