• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

আসিফ আলীর ব্যাটে লড়াকু সংগ্রহ ঢাকার

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ জানুয়ারি ২০২০, ১৬:২৪
আসিফ আলীর ব্যাটে লড়াকু সংগ্রহ ঢাকার
আসিফ আলী ৩৯ (১৩)*

পয়েন্ট টেবিলে ঢাকা প্লাটুনের অবস্থান চার নম্বরে। ঢাকায় সবশেষ ম্যাচে রাজশাহী রয়্যালসকে ৭৪ রানের বড় ব্যবধানে হারিয়েই সিলেটে পা রেখেছে দলটি। শেষ চারে জায়গা ধরে রাখার জন্য আজকের ম্যাচটা গুরুত্বপূর্ণ প্লাটুনের।

এদিকে খুলনা রয়েছে পয়েন্ট টেবিলের তিন নম্বরে। তাদের জন্যও এই ম্যাচটা সমান গুরুত্বের। দুপুরে টস জিতে ঢাকাকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় খুলনা অধিনায়ক। ব্যাট করতে নেমে শুরু থেকেই টেস্ট মেজাজে ব্যাটিং করতে থাকে দুই ওপেনার তামিম ইকবাল ও এনামুল হক বিজয়।

দলীয় ৪৫ রানের মাথায় মোহাম্মদ আমীরের বলে তামিম ২৫ (২৩) রান করে ফেরেন সাজঘরে। বিজয়ও ফেরেন ১৩ বলে ১৫ রান করে শফিউল ইসলামের বলে।

ঢাকার টপ-অর্ডারের হঠাৎ বড় নাম হয়ে ওঠা মেহেদী হাসান আজ করেন ৫ বলে ১ রান। এরপর আরিফুল হক আর মুমিনুল হক এতটাই ধীরে খেলতে শুরু করেন, তাতে দেড়শ রান ছুঁতে পারবে বলেও মনে হচ্ছিল না।

মুমিনুল ৩৬ বলে ৩৮ করে ক্যাচ দেন আমীরের বলে। দলীয় ১১৮ রানে মুমিনুলের ফেরার পর ১৩ বলে ৩৯ (২ চার, ৪ ছয়) রানের দুর্দান্ত ইনিংস খেলেন আসিফ আলী। আরিফুল ৩০ বলে অপরাজিত থাকেন ৩৭ রানে।

২০ ওভারে ৪ উইকেটে ঢাকা প্লাটুনের সংগ্রহ ১৭২ রান। খুলনার হয়ে ২ উইকেট নেন মোহাম্মদ আমীর। ১টি করে উইকেট নেন শফিউল ও আমিনুল ইসলাম।

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • বঙ্গবন্ধু বিপিএল এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্লে-অফের আশা জিইয়ে রাখলো সিলেট
X
Fresh