• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ঢাকায় যাহা, চট্টগ্রামেও তাহা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ ডিসেম্বর ২০১৯, ২১:৩৬
খাঁ খাঁ করছে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের গ্যালারী। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গত আসরগুলোতে টিকিট নিয়ে মারামারির মতো ঘটনাও শোনা যায়। কিন্তু এবার টিকিট বুথগুলো থেকে মাইকে টিকিটের ঘোষণা দিয়ে টানতে পারছে না দর্শক।
ছবি- অরণ্য গফুর

খাঁ খাঁ করছে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের গ্যালারি। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গত আসরগুলোতে টিকিট নিয়ে মারামারির মতো ঘটনাও শোনা গেছে। কিন্তু এবার টিকিট বুথগুলো থেকে মাইকে টিকিটের ঘোষণা দিয়ে টানতে পারছে না দর্শক।

ঢাকায় ছুটির দিন ছাড়া গ্যালারির বেশিরভাগ অংশই ছিল ফাঁকা। ঢাকায় প্রথম পর্ব শেষে চট্টগ্রামে শুরু হয়েছে দ্বিতীয় পর্বের খেলা। তাতেও সাড়া নেই সাধারণ দর্শকদের মধ্যে।

আজ মঙ্গলবার চট্টগ্রামে দিনের প্রথম ম্যাচে রাজশাহী রয়ালস ও খুলনা টাইগার্সের মধ্য ম্যাচটির শুরুতে একরকম খালিই ছিল গ্যালারি। খানিক বাদে কিছু দর্শক দেখা গেলেও সন্ধ্যায় স্বাগতিক চট্টগ্রামের ম্যাচে ফাঁকা পড়ে আছে গ্যালারি।

দর্শকদের এমন অনাগ্রহের কারণ কি? জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের সামনে কয়েকজনকে জিজ্ঞেস করে জানা যায়, টিকিটের দামটা একটু বেশিই। যে কারণে চাইলেও মাঠে যাওয়া হচ্ছে না অনেকের।

টিকিটের মূল্য:

গ্র্যান্ড স্ট্যান্ড

১,৫০০ টাকা

রুফ টপ

১,০০০ টাকা

ইন্টারন্যাশনাল স্ট্যান্ড

৫০০ টাকা

ওয়েস্টার্ন স্ট্যান্ড

৩০০ টাকা

ইষ্টার্ন স্ট্যান্ড

২০০ টাকা

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম সংলগ্ন টিকিট বুথ (ভিটাক মোড়) ও এম এ আজীজ স্টেডিয়ামে পাওয়া যাচ্ছে টিকিট। সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত নগরীর এই দুই জায়গায় মিলবে টিকিট।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • বঙ্গবন্ধু বিপিএল এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্লে-অফের আশা জিইয়ে রাখলো সিলেট
X
Fresh