logo
  • ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ৫ মাঘ ১৪২৭

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ ডিসেম্বর ২০১৯, ১৮:১০
আপডেট : ১২ ডিসেম্বর ২০১৯, ১৮:৩৭

চট্টগ্রামের বিপক্ষে ফিল্ডিং করার সিদ্ধান্ত খুলনার

bangabandhu bpl
ছবি- সংগৃহীত
চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের দ্বিতীয় ম্যাচ আর খুলনা টাইগার্স নামছে নিজেদের প্রথম ম্যাচ খেলতে। বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী ম্যাচে সিলেট থান্ডার্সকে ৫ উইকেটে হারিয়ে আসর শুরু করে করে চট্টগ্রাম।

বৃহস্পতিবার দিনের দ্বিতীয় ম্যাচে চট্টগ্রামের বিপক্ষে টস জিতেছে খুলনা। ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন অধিনায়ক মুশফিকুর রহিম।

কাগজে-কলমে এই ম্যাচে এগিয়ে থাকবে চ্যালেঞ্জার্সরা। গেল ম্যাচে ইমরুল কায়েসের ৭১ রানের ইনিংসে সহজেই হারিয়ে দেয় সিলেট থান্ডার্সকে। এছাড়াও এই দলে আছেন রায়ান বার্ল, ইমাদ ওয়াসিম, কেসরিক উইলিয়ামসনের মতো ক্রিকেটাররা।

পিছিয়ে নেই খুলনা টাইগারও। মুশফিকুর রহিমের নেতৃত্বে এই দলে আছেন রাইলি রুশো, রাবি ফ্রাইলিঙ্ক, মোহাম্মদ আমীররা।

দারুণ জয় তুলে টুর্নামেন্ট শুরু করা চট্টগ্রাম ছন্দ ধরে রাখতে চাইবে এই ম্যাচে। অন্যদিকে মুশফিক চাইবেন প্রথম ম্যাচেই জয় ছিনিয়ে নিতে।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স 

লেন্ডেল সিমন্স, চাদউইক ওয়ালটন, ইমরুল কায়েস, নাসির হোসেন, নুরুল হাসান সোহান (উইকেট-রক্ষক), রায়াদ এমরিত (অধিনায়ক), রুবেল হোসেন, নাসুম আহমেদ, মুক্তার আলী, কেসরিক উইলিয়ামস, এনামুল হক জুনিয়র।

খুলনা টাইগার্স

রাইলি রুশো, নাজমুল হাসান শান্ত, রাবি ফ্রাইলিঙ্ক,  মুশফিকুর রহিম (অধিনায়ক), শামসুর রহমান শুভ, রাহমানুল্লাহ গুরবাজ (উইকেট-রক্ষক), মেহেদী মিরাজ, আমিনুল ইসলাম বিপ্লব, শফিউল ইসলাম, মোহাম্মদ আমীর ও শহিদুল ইসলাম।

ওয়াই

RTV Drama
RTVPLUS
  • বঙ্গবন্ধু বিপিএল এর পাঠক প্রিয়