• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বঙ্গবন্ধু বিপিএল

প্রথমদিনে লড়বে যারা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ ডিসেম্বর ২০১৯, ১৯:৪৯
bangabandhu bpl
ছবি- সংগৃহীত

দীর্ঘ প্রতিক্ষার পর শুরু হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) বিশেষ আসর বঙ্গবন্ধু বিপিএল। গেল রোববার উদ্বোধন হলেও মাঠের লড়াই শুরু হচ্ছে বুধবার। প্রথমদিনে রয়েছে দুটি ম্যাচ।

দিনের প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ১টা ৩০ মিনিট থেকে। আর দ্বিতীয় ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৬টায়। প্রথম ম্যাচে লড়বে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার্স।

এরইমধ্যে উন্মোচন করা হয়েছে দল দুটির জার্সি, ঘোষণা করা হয়েছে অধিনায়কের নামও। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ হলেও তাকে প্রথম দুই ম্যাচে পাচ্ছে না দল। তার পরিবর্তে অধিনায়কত্ব করবেন ইমরুল কায়েস।

এদিকে সিলেট থান্ডার্সের দল নায়কের দায়িত্ব পালন করবেন মোসাদ্দেক হোসেন সৈকত।

দিনের দ্বিতীয় ম্যাচে লড়বে কুমিল্লা ওয়ারিয়র্স ও রংপুর রেঞ্জার্স। সন্ধ্যা ৬টায় শুরু হবে ম্যাচটি। মঙ্গলবার দুই দলই ঘোষণা করেছে দলীয় অধিনায়কের নাম। কুমিল্লা ওয়ারিয়র্সের নেত্রিত্ব দেবেন ধাসুন শানাকা আর রংপুরের অধিনায়কের দায়িত্ব দেয়া হয়েছে মোহাম্মদ নবীকে।

চার দলের স্কোয়াড

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

দেশি

মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, নাসির হোসেন, রুবেল হোসেন, নুরুল হাসান সোহান, এনামুল হক জুনিয়র, মুক্তার আলি, পিনাক ঘোষ, নাসুম আহমেদ, জুনায়েদ সিদ্দিকী, জুবায়ের হোসেন লিখন।

বিদেশি

ক্রিস গেইল, কেসরিক উইলিয়ামস, আভিষ্কা ফার্নান্দো, রায়াদ এমরিত, রায়ান বার্ল, ইমাদ ওয়াসিম, লেন্ডেল সিমন্স ও মোহাম্মদ মুসা।

সিলেট থান্ডার্স

দেশি

মোসাদ্দেক হোসেন সৈকত (অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, নাজমুল ইসলাম অপু, সোহাগ গাজী, রনি তালুকদার, নাঈম হাসান, মো. দেলোয়ার হোসেন, মনির হোসেন খান ও রুবেল মিয়া।

বিদেশি

শেরফেইন রাদারফোর্ড, শফিকুল্লাহ শাফাক, নাবিন উল হক, জনসন চার্লস, মোহাম্মদ শামী ও জীবন মেন্ডিস।

কুমিল্লা ওয়ারিয়র্স

দেশি

সৌম্য সরকার, আল আমিন হোসেন সিনি., ইয়াসির আলি, সাব্বির রহমান, সানজামুল ইসলাম, আবু হায়দার রনি, মাহিদুল ইসলাম অঙ্কন, সুমন খান, ফারদিন হোসেন অনি।

বিদেশি

ধাসুন শানাকা (অধিনায়ক), কুশল পেরেরা, মুজিব-উর রহমান, ডেভিড মালান

রংপুর রেঞ্জার্স

মুস্তাফিজুর রহমান, নাইম শেখ, আরাফাত সানি, জহুরুল ইসলাম, তাসকিন আহমেদ, জাকির হাসান, ফজলে মাহমুদ রাব্বি, নাদিফ চৌধুরী, সঞ্জিত সাহা।

বিদেশি

মোহাম্মদ নবী (অধিনায়ক), জুনাইদ খান, লুইস জর্জ গ্রেগরি, ক্যামেরন ডেলপোর্ট, মোহাম্মদ শাহাজাদ, আহমেদ শেহজাদ, টম এবেল।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বঙ্গবন্ধু বিপিএল এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh