• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মুস্তাফিজ ফর্মে ফিরবে, আশা রংপুরের অধিনায়ক নবীর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ ডিসেম্বর ২০১৯, ১৭:৩৮
rangpur rangers
সংবাদ সম্মলনে রংপুর রেঞ্জার্সের অধিনায়ক মোহাম্মদ নবী

রংপুর রেঞ্জার্সের জার্সি উন্মোচনের শুরুতে চমক দলের পরিচালক আকরাম খানের বদলে নতুন পরিচালক বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আরেক পরিচালক এনায়েত হোসেন সিরাজের উপস্থিতি। অথচ আকরাম খান প্লেয়ার্স ড্রাফটের দিনও ছিলেন দলের সঙ্গে। যাই হোক, সেটা দলের ব্যপার।

জার্সি উন্মোচন শেষে ঘোষণা আসে দলটির অধিনায়কের নাম। বঙ্গবন্ধু বিপিএলের রংপুরের দলপতি হিসেবে দায়িত্ব পালন করবেন আফগানিস্তানের অল-রাউন্ডার মোহাম্মদ নবী।

এক ঝাঁক দেশি-বিদেশী তারকা সমৃদ্ধ দল গড়েছে রংপুর রেঞ্জার্স। নাঈম শেখ, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান কিংবা মোহাম্মদ শাহাজাদের মতো ক্রিকেটাররা খেলবেন রংপুরের হয়ে।

এই দলের অধিনায়ক হতে উচ্ছ্বসিত নবীও। তার উপর আস্থা রাখার জন্য ধন্যবাদ জানিয়েছেন টিম ম্যানেজমেন্টকেও।

‘রংপুর রেঞ্জার্সের অধিনায়ক হিসেবে আমার ওপর আস্থা রাখায় আমি টিম ম্যানেজমেন্টকে ধন্যবাদ জানাচ্ছি। একটি উইনিং কম্বিনেশন তৈরিতে আমরা সর্বোচ্চ চেষ্টা করব। মেধাবী বাংলাদেশি ও বিদেশিদের নিয়ে আমরা একটি ভারসাম্যপূর্ণ দল করেছি। লিগে ভাল ফলাফলের জন্য আমরা আমাদের সেরাটাই দেব।’
দলের বোলিং ইউনিট নিয়েও চিন্তিত নন রংপুর অধিনায়ক। তাসকিন আহমেদ, জুনাইদ খান, মুস্তাফিজদের উপর আস্থা রাখছেন নবী।

‘হ্যাঁ, এটা আমাদের বোলিং সাইডের জন্য একটি ভাল সুবিধা। তারা থাকায় আমাদের দল একটি ভালো শক্তিশালি বোলিং ইউনিট হিসেবে খেলতে পারবে। জুনাইদ খান আছে সেও খুবই ভালো। এটা একটি শক্তিশালী বোলিং সাইড। আমরা কিছু রান বোর্ডে তুলতে চেষ্টা করব। এবং বোলিংটা ভাল করতে চেষ্টা করব।’
তবে সাম্প্রতিক সময়ে নিজের নামের পাশে সুবিচার করতে পারেননি দেশের সেরা পেসার মুস্তাফিজুর রহমান। নবীর আশা, মুস্তাফিজ ফর্মে ফিরবে এই টুর্নামেন্ট দিয়ে। তাই চিন্তিত নন অধিনায়ক।

‘মুস্তাফিজ ফর্মে নেই এটা আমাদের জন্য ভাবনার কোন কারণই না। সে ফর্মে ফিরবে। আমরা আসলে একটি ইউনিট বা একটি দল হিসেবে খেলব। আমরা তার সমস্যা নিয়ে আলোচনা করব। প্রতিটি ম্যাচের জন্যই আমরাদের আলাদা পরিকল্পনা থাকবে। আমরা সবাই একসাথে কাজ করব।’

রংপুর রেঞ্জার্স

দেশি ক্রিকেটার

মুস্তাফিজুর রহমান, নাঈম শেখ, আরাফাত সানি, জহুরুল ইসলাম অমি, তাসকিন আহমেদ, জাকির হাসান, ফজলে মাহমুদ রাব্বি, নাদিফ চৌধুরী, সঞ্জিত সাহা ও রিশাদ হোসেন।

বিদেশি ক্রিকেটার

মোহাম্মদ নবী (অধিনায়ক), লুইস গ্রেগরি, ক্যামেরন ডেলপোর্ট, টম অ্যাবেল, মোহাম্মদ শেহজাদ, জুনায়েদ খান।

এমআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বঙ্গবন্ধু বিপিএল এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
আইপিএলের মাঝপথে হঠাৎ দেশে ফিরলেন মুস্তাফিজ
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
X
Fresh