• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আকরাম নয়, রংপুর রেঞ্জার্সের পরিচালক সিরাজ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ ডিসেম্বর ২০১৯, ১৬:৪৩
rangpur rangers
ছবি- সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খানকে দেয়া হয়েছিল রংপুর রেঞ্জার্সের পরিচালকের দায়িত্ব। বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের ড্রাফট পর্বেও রংপুরের দলটির সঙ্গে থেকে ভিড়িয়েছিলেন খেলোয়াড়দের। এতদিন আকরাম খানই ছিলেন দলটির পরিচালক পদে। কিন্তু মঙ্গলবার রেঞ্জার্সের জার্সি উন্মোচন ও অধিনায়ক এবং খেলোয়াড় পরিচিতি পর্বে ছিলেন না জাতীয় দলের সাবেক এই অধিনায়ক।

আকরামের অনুপস্থিতিতে প্রশ্ন জাগে, কেন তিনি নেই এখানে? আজ দলটির স্পন্সর ঘোষণা অনুষ্ঠানে আকরাম খানের বদলে উপস্থিত হোন বিসিবির আরেক পরিচালক এনায়েত হোসেন সিরাজ।

রংপুর রেঞ্জার্সের জার্সির সঙ্গে ‘ইনসেপ্টা’ ফার্মাসিউটিক্যালসের লোগো যুক্ত হবার আগে এনায়েত হোসেন সিরাজ ছিলেন রাজশাহী রয়ালসের সঙ্গে। এখন তিনি যুক্ত হয়েছেন রংপুরের সঙ্গে। এর একটা কারণ, ইনসেপ্টা কোম্পানির গুরুত্বপূর্ণ পদে আছেন তিনি।

আকরাম খান কেন নেই বা কোন দলের সঙ্গে যুক্ত হয়েছেন এমন প্রশ্নে এনায়েত হোসেন সিরাজ বলেন, ‘এটা একটা ঘটনাচক্রে হয়েছে। যেহেতু আমি ইনসেপ্টা ফার্মাসিটিউক্যালের সত্ত্বাধিকারী, আমাদের দল যখন এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে, সেখানে আমার তো ভূমিকা থাকবে। এই দলে আকরাম ছিল আর আমি ছিলাম রাজশাহীতে। আমাকে বোর্ড থেকে বলা হয়েছে আমি এখানে চলে আসব। আর ওখানে কে যাবে আমি জানি না।’