logo
  • ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ ডিসেম্বর ২০১৯, ১৮:০৪
আপডেট : ০৭ ডিসেম্বর ২০১৯, ২০:২৫

জেনে নিন বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের সূচি

salman khan
প্রস্তুত মিরপুর শেরে বাংলা স্টেডিয়াম
রাত পোহালেই বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন। টুর্নামেন্ট শুরুর আগে দেশি-বিদেশি শিল্পীদের নিয়ে জাঁক-জমক এক উদ্বোধনী অনুষ্ঠান আয়োজন করতে চলেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এর মধ্য দিয়েই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীর একশ দিনের কাউন্ট ডাউন শুরুর কথা রয়েছে। রোববার মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে।

যোগ দিচ্ছেন বলিউড তারকা সালমান খান। থাকছেন ক্যাটরিনা কাইফ। কৈলাশ খের-সনু নিগমের মতো জনপ্রিয় শিল্পীরা সুর মেলাবেন। দর্শক মাতাবেন মমতাজ ও নগর বাউল খ্যাত জেমস।

শনিবার অনুষ্ঠানের সব শেষ প্রস্তুতি দেখতে এসেছিলেন বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল। সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জানিয়েছেন অনুষ্ঠানসূচি।

বিসিবি’র এই পরিচালক বলেন, ‘প্রস্তুতি শেষ পর্যায়ে। সবকিছুই শেষ। কিছুক্ষণ পর ভারতীয় শিল্পীরা আসবে, রিহার্সেল করবে। পরীক্ষামূলকভাবে আতশবাজি ফোটানো হবে।’

চারটা থেকে ১১টা পর্যন্ত এই অনুষ্ঠানটি চালানোর পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন শেখ সোহেল।

---------------------------------------------------------------
আরো পড়ুন: বঙ্গবন্ধু বিপিএলের টাইটেল স্পন্সরের নাম ঘোষণা
---------------------------------------------------------------

‘চারটার সময় অনুষ্ঠান শুরু হবে। সাড়ে পাঁচটায় গেট বন্ধ করে দিব। বিকেল পাঁচটা থেকে বাংলাদেশি শিল্পীদের দিয়ে অনুষ্ঠান শুরু হবে। ছয়টার দিকে জেমস স্টেজে উঠবেন। সাড়ে ছয়টায় মমতাজ আপা গান করবেন। সাতটার সময় প্রধানমন্ত্রী এই আয়োজন উদ্বোধন করবেন। সোয়া সাতটায় সনু নিগম গান করবেন। এর পর কৈলাশ খের।’

শেখ সোহেল আরও বলেন, সাড়ে আটটার দিকে স্টেজে আসবেন ক্যাটরিনা কাইফ। তার পর পারফর্ম করবেন সালমান খান। অনুষ্ঠানের ব্যাপ্তি হবে রাত সাড়ে ১০টা থেকে ১১টা।

ওয়াই/পি

RTV Drama
RTVPLUS
  • বঙ্গবন্ধু বিপিএল এর পাঠক প্রিয়