logo
  • ঢাকা সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ৮ অগ্রহায়ণ ১৪২৭

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন যারা

  স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

|  ০৪ ডিসেম্বর ২০১৯, ১৭:১৮ | আপডেট : ০৪ ডিসেম্বর ২০১৯, ১৭:২১
বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন যারা
ছবি- সংগৃহীত
আর মাত্র তিন দিন পরই পর্দা উঠতে যাচ্ছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিবিপিএল)। আগামী ৮ তারিখ বিকেলে মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে উদ্বোধন হবে বিপিএলের বিশেষ আসরের।

যেহেতু এটি বিপিএলের বিশেষ আসর, তাই বিভিন্ন পরিকল্পনাও নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। তার মধ্যে অন্যতম আকর্ষণ ‘উদ্বোধনী’ অনুষ্ঠান।

উদ্বোধনী অনুষ্ঠানে থাকবেন দুই বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। এছাড়াও বলিউডের দুই সঙ্গীত তারকা সনু নিগম ও কৈলাশ খের। তাদের পাশাপাশি থাকছেন দেশী ব্যান্ড তারকা জেমস। থাকবেন মমতাজও।

আজ বুধবার (৪ ডিসেম্বর) এমনটাই জানালেন বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল।

‘সালমান খান, ক্যাটরিনার কথা তো আগেই বলেছি। কৈলাশ খের, সনু নিগমকেও আমরা নিশ্চিত করেছি। বাংলাদেশ থেকে থাকছে মমতাজ ও জেমস।’

উদ্বোধনী অনুষ্ঠানে বেশিরভাগ দর্শকই থাকবেন ভিআইপ। গতকাল মঙ্গলবার বিসিবি প্রধান এমনটাই জানান।

‘দুই সাইডে যদি বন্ধ থাকে সেক্ষেত্রে ভিআইপিদের জন্য কিছু ব্যবস্থা করতে পারব। সো, সেটা নিয়ে আজকে মিটিং করলাম। কতজন দেখবে, কয়টা টিকিট দেয়া হবে। তবে সব মিলে ৮ হাজার দর্শকের বেশি মানুষ উদ্বোধনী অনুষ্ঠান দেখতে পারবে বলে মনে হয় না।’

উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে বিকেল ৪টা থেকে, শেষ হবে রাত ১০টায়। সাধারণ দর্শকদের জন্য গেট খুলে দেয়া হবে বিকেল ৩টায় আর বন্ধ হবে সাড়ে ৫টায়। ৮ ডিসেম্বর উদ্বোধন হবার দুইদিন পর অর্থাৎ ১১ ডিসেম্বর থেকে শুরু হবে মাঠের লড়াই।

এমআর/এম 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪৪৭৩৪১ ৩৬২৪২৮ ৬৩৮৮
বিশ্ব ৫৮৬১২৯৯৫ ৪০৫৭৫৯৪৭ ১৩৮৮৭১০
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বঙ্গবন্ধু বিপিএল এর সর্বশেষ
  • বঙ্গবন্ধু বিপিএল এর পাঠক প্রিয়