itel
logo
  • ঢাকা রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ২৯ জন, আক্রান্ত ৩২৮৮ জন, সুস্থ হয়েছেন ২৬৭৩ জন: স্বাস্থ্য অধিদপ্তর

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সে মুসা খান

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০১ ডিসেম্বর ২০১৯, ১৫:১৩
চট্টগ্রাম চ্যালেঞ্জার্সে মুসা খান
আজহার আলীর সঙ্গে মুসা খান
ক্রিস গেইল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলবেন কী খেলবেন না সেটা আদৌ নিশ্চিত না। তাই বলে গেইলকে নিয়ে বসে তো থাকা যাবে না। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স তাদের মতো করেই সাজাচ্ছে দল। ড্রাফটের বাইরে দুইজন খেলোয়াড় দলে নেয়ার সুবিধাটা নিলো দলটি।

গত ক’দিন আগে ক্যারিবীয় ব্যাটসম্যান লেন্ডল সিমন্সকে দলে নেয় তারা। আজ এক বিবৃতিতে জানিয়েছে, পাকিস্তানি পেসার মোহাম্মদ মুসাকে দলে নেয়ার কথা।

১৯ বছর বয়সী এই পাকিস্তানি পেসারের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছে গত মাসে অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে।

ওই ম্যাচে ৩ ওভার পাঁচ বলে ৩৯ রান দিয়ে ছিলেন উইকেট শূন্য। এরপর দুই ম্যাচের টেস্ট সিরিজের শেষ টেস্টে অ্যাডিলেডে অভিষেক হয়েছে তার। প্রথম ইনিংসে ২০ ওভার বোলিং করে দিয়েছেন ১১৪ রান। উইকেট নেই নামের পাশে।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স তার গতিতে মুগ্ধ হয়েই দলে নিয়েছে। এমনটাই জানিয়েছে দলটির অফিশিয়াল ফেসবুকে ফ্যান পেজে।

‘বিশ্ব ক্রিকেটে পাকিস্তানের উদীয়মান গতি তারকা মোহাম্মদ মুসা। যার গড় গতি ১৪০ কি.মি। মাত্র ১৮ বছর (১৯ হবে) বয়সে তার অভিষেক হয়েছে টি-টোয়েন্টি ও টেস্ট ক্রিকেটে। মুসা চ্যালেঞ্জার্সের হয়ে খেলবে।’

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স: মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, নাসির হোসেন, রুবেল হোসেন, কাজী নুরুল হাসান সোহান, এনামুল হক জুনিয়র, মুক্তার আলী, পিনাক ঘোষ, নাসুম আহমেদ, জুনায়েদ সিদ্দিকী, জুবায়ের হোসেন লিখন, ইমাদ ওয়াসিম, রায়ান বার্ল, ক্রিস গেইল, ক্যাসরিক উইলিয়ামস, আভিষ্কা ফার্নান্দো, রিয়াদ এমরিত ও মোহাম্মদ মুসা।

এমআর/

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৫৯৬৭৯ ৭০৭২১ ১৯৯৭
বিশ্ব ১১১৯০৬৭৮ ৬২৯৭৯১০ ৫২৯১১৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বঙ্গবন্ধু বিপিএল এর সর্বশেষ
  • বঙ্গবন্ধু বিপিএল এর পাঠক প্রিয়