• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

তাসকিনের স্বস্তি হোম অব ক্রিকেটে আসতে পেরে

আরটিভি নিউজ

  ২৩ জুলাই ২০২০, ১৭:১৮
Taskin's relief at being able to come home to cricket
ছবি- বিসিবি

দীর্ঘ পাঁচ মাস পর মাঠে ফিরেছেন তাসকিন আহমেদ। দীর্ঘ এই সময়ের শুরুতে পরিবারের সঙ্গে ভালো সময় কাটালেও দিন যত গড়িয়েছে, অন্য সবার মতো হাঁপিয়ে উঠেছেন তিনিও।

বাসায় ফিটনেস ট্রেনিংয়ের সঙ্গে মোহাম্মদপুরের একটি মাঠেও ফিটনেস নিয়ে কাজ করতে দেখা যায় তাকে। এবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একক অনুশীলনের অনুমতি পেয়ে যোগ দিয়েছেন অনুশীলনে।

ঢাকায় প্রথমে মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন আর শফিউল ইসলাম অনুশীলনের জন্য নাম লেখালেও দুদিন পর যোগ দেন তাসকিন আহমেদ ও মেহেদী হাসান রানা।

আজ পঞ্চম দিনে প্রথম দিনের মতো অনুশীলনে এসেছেন তাসকিন। প্রথম দিনে বল হাতে নামতে না পারলেও রানিং করেছেন বেশ কিছুক্ষণ।

রানিং শেষে তাসকিন জানালেন দীর্ঘদিন পর মিরপুরের হোম অব ক্রিকেটে আসতে পেরে স্বস্তি পেয়েছেন তিনি।

‘আলহামদুলিল্লাহ অনেক ভালো লাগতেছে কারণ এতদিন পরে মিরপুর স্টেডিয়ামে ঢুকতে পারা। অবশ্যই রানিং করেছি ভালো লাগতেছে কিন্তু তার চেয়েও বেশি ভালো লাগতেছে স্টেডিয়ামে ঢুকতে পেরেছি। ড্রেসিং রুমে এতদিন পর ঢোকা, আসলেই অন্যরকম ভালো লাগা কাজ করছে। বাসা থেকে যতটুকু পেরেছি ট্রেনিং করেছি কিন্তু মিরপুর স্টেডিয়ামে আসার সুযোগ হয়নি। আজকে যখন প্রায় ৫ মাস পর মিরপুর স্টেডিয়ামে ঢুকলাম, স্বস্তি লাগতেছে।’

মাঠে এসে তাসকিনের আশা ক্রিকেটও ফিরবে খুব দ্রুত। একজন খেলোয়াড় হিসেবে এতদিন ধরে খেলার বাইরে থাকাটা তাকে আর স্বস্তি দিচ্ছে না।

‘একজন খেলোয়াড় হিসেবে অনেকদিন খেলতে না পারা, ঘরে থাকা মানে একঘেয়েমি চলে আসছিল। আমার কাজই খেলাধুলা কিন্তু আমি খেলতে পারছিনা। অনেকেরই নিজেদের চাকরি শুরু হয়েছে , বিভিন্ন কাজ শুরু হয়েছে কিন্তু আমার খেলাই বন্ধ তো অবশ্যই খারাপ লাগছে। আল্লাহ যদি চায় যত দ্রুত ফেরা যায় আর দেশে পরিস্থিতিও যেন ভালো হয় সেটাই কামনা করছি।’

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিরপুর স্টেডিয়াম পরিদর্শন করলেন আইসিসির প্রতিনিধি দল
ভেঙে পড়েছে মিরপুর স্টেডিয়ামের ডিজিটাল স্কোরবোর্ড
‘মিরপুর স্টেডিয়ামের পঁচিশ হাজার টিকিট কোথায় যায়’
যে কারণে শ্রীলঙ্কা সিরিজে ম্যাচ নেই মিরপুরে
X
Fresh