logo
  • ঢাকা শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭

টি-টোয়েন্টি বিশ্বকাপেই ফিরতে চেয়েছিলেন ডি ভিলিয়ার্স

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ
|  ২২ জুলাই ২০২০, ২১:০৫ | আপডেট : ২২ জুলাই ২০২০, ২১:৪২
De Villiers wanted to return to the T20 World Cup
ছবি- সংগৃহীত
২০১৮ সালের মে মাসে হঠাত করেই এক ভিডিও বার্তায় অবসরের ঘোষণা দিয়ে দেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স। ২০১৯ বিশ্বকাপের বছর খানিক আগে ভিলিয়ার্সের এমন সিদ্ধান্তে হতাশ করেছিল প্রোটিয়া ক্রিকেটকে, তার ভক্তদেরও।

হুট করে অবসর নিলেও ২০১৯ বিশ্বকাপের আগে জোরালো হয় তার ফেরা নিয়ে তবে সেটি না হলেও অবসর ভেঙ্গে তার ফেরার সম্ভাবনা তৈরি হয়েছিল এবার টি-টোয়েন্টি বিশ্বকাপে। কিন্তু করোনাভাইরাসের জন্য বিশ্বকাপ পিছিয়ে যাওয়ায় এই প্রোটিয়া তারকার প্রত্যাবর্তন আপাতত থমকে গেল।

মার্ক বাউচার দক্ষিণ আফ্রিকার কোচ হওয়ার পরই আলোচনা শুরু হয়েছিল ভিলিয়ার্সের সঙ্গে। ভিলিয়ার্সও টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন। তবে সব পরিকল্পনা ভেস্তে গেল করোনাভাইরাসের আঘাতে।

স্টার স্পোর্টসের আয়োজনে দক্ষিণ আফ্রিকার সীমিত ওভার ক্রিকেটের অধিনায়ক কুইন্টন ডি কক জানালেন, অবসর ভেঙ্গে ফেরার খুব কাছেই ছিলেন এবিডি ভিলিয়ার্স।

‘তিনি (ভিলিয়ার্স) অবশ্যই ফেরার পথে ছিলেন। যদি ফিটনেস ঠিক থাকতো আমি এবি ডি ভিলিয়ার্সকে দলে পেতে চাইতাম। যেকোনো দলই তাকে চাইবে বলেই আমার মনে হয়। আমরা জোর চেষ্টা করছিলাম তার জন্য।‘

---------------------------------------------------------------------
আরও পড়ুন : টাইগারদের অনুশীলনে বৃষ্টির দাপট
---------------------------------------------------------------------

টি-টোয়েন্টি বিশ্বকাপ পিছিয়ে গেছে এক বছর। সময়ের পরিবর্তনে অনেক কিছুই বদলে যায়। গেল ওয়ানডে বিশ্বকাপেও খেলতে চেয়েছিলেন ভিলিয়ার্স। তবে দক্ষিণ আফ্রিকা তার আবেদন নাকচ করেছিল। বিশ্বকাপে ভরাডুবির পর আবার নতুন কোচের অধীনে সেই ভিলিয়ার্সেই আগ্রহ প্রোটিয়াদের। এই তারকাও প্রস্তুত ছিলেন, তবে তা হবে কী না সেটা সময়ের হাতেই তোলা রইলো।

এমআর/

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২৭৪৫২৫ ১৫৭৬৩৫ ৩৬২৫
বিশ্ব ২১৩৮৩৯৭৯ ১৪১৬৬৫৯১ ৭৬৪০৫১
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়