• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নাপোলির কাছেও হারের শঙ্কায় মেসি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ জুলাই ২০২০, ১৮:২৩
Messi fears defeat to Napoli
ছবি- সংগৃহীত

শিরোপা জয়ের উল্লাসে মেতেছে রিয়াল মাদ্রিদ। বৃহস্পতিবার রাতে আলাদা ম্যাচে মাঠে নেমেছিল রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। রিয়াল ২-১ গোলে ভিয়ারিয়ালকে হারিয়ে শিরোপা পুনরুদ্ধার করেছে আর উল্টোদিকে বার্সা ২-১ গোলে হারে ওসাসুনার কাছে।

শিরোপা তো হাতছাড়া হয়েছেই মেসিদের সঙ্গে জেগেছে শঙ্কা নাপোলির কাছে হারের। লিওনেল মেসির এমনই শঙ্কা, দল এমন পারফর্ম করলে হারতে হবে নাপোলির কাছে।

ম্যাচ শেষে একটি স্প্যানিশ টিভি চ্যানেলর সঙ্গে কথা বলতে গিয়ে বলেছেন, যদি আমাদের চ্যাম্পিয়ন্স লিগ জিততে হয় তাহলে অনেক কিছুর পরিবর্তন করতে হবে আমাদের। তা যদি না করতে পারি আর এভাবে যদি খেলা চালিয়ে যাই তাহলে চ্যাম্পিয়ন্স লিগে নাপোলির কাছেও হারতে হবে।

মেসি আরও বলেন, আমি আগেই বলেছি চ্যাম্পিয়ন্স লিগ জেতা আমাদের জন্য কঠিন হয়ে যাবে। আমরা লা লিগা জেতার মতো পারফরম্যান্সই করছি না।

অথচ করোনাভাইরাসের কারণে লিগ থেমে যাওয়ার আগে রিয়াল মাদ্রিদের চেয়ে ২ পয়েন্ট এগিয়ে ছিল বার্সেলোনা। এগিয়ে থেকে খেলায় ফেরার পর টানা তিন ম্যাচে ড্র আর চতুর্থ ম্যাচে হারের পর তলানিতে নেমেছে মেসিদের মনোবল।

এমন দুর্দশার কারণ নিজেদের ওপরই দিচ্ছেন মেসি। সমর্থকদের সঙ্গে ক্ষুব্ধ দলের খেলোয়াড়রাও।

‘আমরা সমর্থকদের কিছুই দিতে পারছি না। স্বাভাবিকভাবেই ক্ষুব্ধ হবে তারা। শুধু তারাই নয় আমরা নিজেও আমাদের পারফরম্যান্সে খুশি নই। এখন আমাদের ভাবতে হবে চ্যাম্পিয়ন্স লিগ নিয়ে। সেখানে ঘুরে দাঁড়াতে হবে।’

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
ঘটনাবহুল ম্যাচে বার্সাকে কাঁদিয়ে সেমিতে পিএসজি
রিয়াল-বার্সেলোনার কষ্টার্জিত জয়
ইংলিশ প্রিমিয়ার লিগসহ টিভিতে আজকের খেলা
X
Fresh