• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ওল্ড ট্রাফোর্ডে বোলিংয়ের সিদ্ধান্ত উইন্ডিজের

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ জুলাই ২০২০, ১৭:২৩
ওল্ড ট্রাফোর্ডে বোলিংয়ের সিদ্ধান্ত উইন্ডিজের
ফাইল ছবি

সাউদাম্পটন টেস্ট জিতে দারুণ উজ্জীবিত জেসন হোল্ডারের ওয়েস্ট ইন্ডিজ ডোল। স্বাগতিক ইংল্যান্ডকে ৪ উইকেটে হারিয়ে ৩ ম্যাচ সিরিজে ১-০ তে এগিয়ে থাকা ক্যারিবীয়রা ওল্ড ট্রাফোর্ডের টস জিতে সিদ্ধান্ত নিয়েছে আগে বোলিং করার।

বৃষ্টির কারণে টস করতে কিছু সময় দেরি হয়েছে, যেমনটা হয়েছিল সাউদাম্পটন টেস্টেও। গত ম্যাচে টস জিতে আগে ব্যাট করেছিল ইংল্যান্ড।

এই ম্যাচে দলে ফিরেছে ইংলিশদের নিয়মিত অধিনায়ক জো রুট। গত ম্যাচের আগে রুট ছুটি নিয়েছিলেন সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে। তার অনুপস্থিতিতে দায়িত্ব পালন করেছিলেন বেন স্টোকস।

এই ম্যাচটা ইংলিশদের কাছে বেশ গুরুত্বের। কেন না ১৯৮৮ সালের পর গত ৩২ বছর ধরে ক্যারিবীয়দের কাছে ঘরের মাঠে টেস্ট সিরিজ হারেনি। এদিকে সিরিজে এগিয়ে থাকায় ক্যারিবীয়দের সামনে দারুণ সুযোগ সিরিজ জেতার।

এই ম্যাচ শুরুর কয়েক ঘণ্টা আগে নিয়ম ভেঙে দল থেকে বাদ পড়েছেন দলের অন্যতম পেসার জোফরা আর্চার। তার অনুপস্থিতি ক্যারিবীয়দের সুযোগটা আরও বাড়িয়ে দেবে নিশ্চয়। তাছাড়া বিশ্রাম দেয়া হয়েছে আরেক পেসার জিমি এন্ডারসনকে।

ইংল্যান্ড: ররি বার্নস, ডম সিবলি, জ্যাক ক্রোলি, জো রুট (অধিনায়ক), বেন স্টোকস, অলি পপ, জস বাটলার (উইকেট রক্ষক), স্যাম কারান, ক্রিস ওকস, ডম বেস ও স্টুয়ার্ট ব্রড।

উইন্ডিজ: ক্রেইগ ব্রেথওয়েট, জন ক্যাম্পবেল, শাই হোপ, সামারা ব্রুকস, রোস্টন চেজ, জার্মেইন ব্ল্যাকউড, শেন ডরিচ (উইকেট রক্ষক), জেসন হোল্ডার (অধিনায়ক), আলজারি জোসেফ, কেমার রোচ ও শ্যানন গ্যাব্রিয়েল।

আরও পড়ুন:ম্যাচের দিন সকালে বাদ পড়লেন আর্চার

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh