• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

শেরে বাংলায় ফিরছে একক অনুশীলন

আরটিভি নিউজ

  ১৪ জুলাই ২০২০, ১৮:১৪
practice is returning to Sher-e-Bangla
ফাইল ছবি

মুশফিকুর রহিম ঘরে বন্দী আর থাকতে পারেননি। বাড্ডার বেরাইদে ফর্টিস গ্রুপের মাঠে একাই অনুশীলন শুরু করে দিয়েছেন দলের সেরা ব্যাটসম্যান। মুশফিকের মতো নিজ এলাকার (ফেনী) মাঠে অনুশীল উপযুক্ত করে বোলিং-ব্যাটিং করছেন অল-রাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।

এছাড়াও সবাই সবার মতো ফিটনেস নিয়ে কাজ করে চলেছেন গত চার মাস ধরে। ঘরে না হয় ফিটনেস ঠিক রাখার জন্য ব্যায়াম করা যাচ্ছে কিন্তু ব্যাট-বলে নিজেকে জ্বালিয়ে নেয়া তো আর সম্ভব না।

জুনের প্রথম সপ্তাহে দলের কয়েকজন সিনিয়র ক্রিকেটার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে অনুমতি চেয়েছিল একক অনুশীলনের জন্য। তবে দিন দিন দেশের করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করায় সেটি আর বাস্তবায়ন করা সম্ভব হয়নি।

তবে বিসিবি ক্রিকেটারদের অনুশীলনে ফেরানোর জন্য মাঠগুলোকে উপযুক্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। এরিমধ্যে অনুশীলন ফেরানোর জন্য সবরকম প্রস্তুত মিরপুরের শের ই বাংলা স্টেডিয়াম।

তাই বিসিবির মেডিক্যাল টিম রোববার অনলাইনে সভা করেছে প্রায় ৩৫ ক্রিকেটারের সঙ্গে। সেখানে বলা হয়েছে, কারা কারা একক অনুশীলনে ফিরতে চায় তাদের নাম জমা দিতে।

এরিমধ্যে দুই ক্রিকেটার তাদের নাম দিয়েছেন বলে জানা গেছে। এনিয়ে বিসিবির একটি সূত্র জানিয়েছে, এরিমধ্যে দুইজনের নাম পেয়েছি আমরা। যদিও আমরা তাদের বলেছি অনুশীলনের জন্য এখনও উপযুক্ত পরিবেশ হয়ে ওঠেনি। যদি মনে করো অনুশীলন দরকার মানসিক চাপ কমাতে তাহলে অনুশীলন করতে পারো।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বিপিএল না হলে আমাদের সংসার চালানো কষ্ট হয়ে যাবে’
X
Fresh