• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

করোনা পরবর্তী ক্রিকেট ম্যাচ দেখে মুগ্ধ কোহলি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ জুলাই ২০২০, ১৪:১৫
vitat kohl
ছবি-সংগৃহীত

করোনার কারণে স্থগিত হওয়া ক্রিকেট মাঠে ফিরেছে। দুর্দান্ত লড়াইয়ে ইংল্যান্ডের বিপক্ষে জয় তুলে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্ট ৪ উইকেটে জয় নিয়ে ১-০ তে এগিয়ে গেল ক্যারিবীয়রা।

দীর্ঘ প্রায় চার মাস বন্ধ ছিল ব্যাট-বলের লড়াই। ২২ গজে ক্রিকেট যখন ফিরল সবার চোখ ছিল সাউদাম্পটনে। গেল ৮ জুলাই করোনা পরবর্তী নতুন নিয়মে শুরু হওয়া সেই ম্যাচটি নিজেদের করে নিলো ওয়েস্ট ইন্ডিজ।

পঞ্চম দিন জেসন হোল্ডারদের জেতার জন্য দরকার ছিল ২০০ রান। দ্বিতীয় ইনিংসের শুরুর দিকে তিন ব্যাটসম্যান বিদায় নিলেও জারমেইন ব্ল্যাকউডের ৯৫ রানের ঝকঝকে এক ইনিংসই হারের লজ্জা দেয় বেন স্টোকস নেতৃত্বাধীন দলকে।

টেস্ট ক্রিকেটের এমন জমজমাট লড়াই দেখে মুগ্ধ হয়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি।

তিনি বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের অসাধারণ জয়। চমৎকার ক্রিকেট দেখলাম।’

ভারতের মাস্টার ব্লাস্টার খ্যাত শচীন টেন্ডুলকার ম্যাচের পর টুইট করে বলেন, ‘দুই দলই দুর্দান্ত পারফরম্যান্স উপহার দিয়েছে। ব্ল্যাকউডের গুরুত্বপূর্ণ ইনিংসটি ব্যবধান গড়ে দিয়েছে। জয়টা ওয়েস্ট ইন্ডিজের জন্য প্রয়োজন ছিল।’

এদিকে এমন বিজয়ে জাতীয় দলকে অভিনন্দন জানিয়েছেন কিংবদন্তি ব্রায়ান লারা।

টুইটারে উইন্ডিজদের সাবেক অধিনায়ক বলেন, ‘দুর্দান্ত বিজয়! জেসন হোল্ডার নেতৃত্বাধীন দল ওয়েল ডান। কোচিং ও ম্যানেজমেন্ট স্টাফরা দলকে তৈরি করতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে।

আগামী ১৬ জুলাই থেকে দ্বিতীয় টেস্ট শুরু হবে। তৃতীয় ও শেষ ম্যাচটি ২৪ জুলাই থেকে মাঠে গড়াবে। দুটি ম্যাচই বসবে ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ড স্টেডিয়ামে।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভয় পাচ্ছেন জোফরা আর্চার!
চলতি আসরে প্রথম সেঞ্চুরির দেখা পেল আইপিএল
ম্যাক্সওয়েলের রেকর্ডগড়া সেঞ্চুরিতে সিরিজ জয় অস্ট্রেলিয়ার
৮ বছরের সম্পর্ক ভাঙছে বিরাট কোহলির!
X
Fresh