• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ডিসেম্বরে অস্ট্রেলিয়া সফর করবে ভারত

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ জুলাই ২০২০, ১৯:৩৯
India will tour Australia in December
ফাইল ছবি

ক্রিকেট ফিরেছে মাঠে। সব দেশই ধীরে ধীরে মাঠে ক্রিকেট ফেরানোর চেষ্টা করছে। ক্রিকেটাঙ্গনে স্বস্তি ফিরিয়েছে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট সিরিজ। এরপরই রয়েছে ইংল্যান্ড-পাকিস্তানের টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ।

যদিও স্থগিত হয়েছে বেশ কয়েকটি দ্বিপাক্ষিক সিরিজ। স্থগিত হয়েছে এশিয়া কাপ ২০২০ এর আসরও। একই অপেক্ষায় আছে অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপও।

এরমাঝে ভারতীয় একটি টিভি চ্যানেলে বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলী নিশ্চিত করেছেন, আগামী ডিসেম্বরে অস্ট্রেলিয়া সফর করবে ভারত।

‘হ্যাঁ, অস্ট্রেলিয়া সফর নিশ্চিত করেছি। আগামী ডিসেম্বরে আমরা সেখানে খেলতে যাব। আমাদের আশা, কোয়ারেন্টিনে থাকার দিন যেন একটু কমানো হয়।’

কোয়ারেন্টিনে থেকে মানসিক অবসাদ যেন ঘিরে না ধরে সেদিকটাও দেখছেন সৌরভ।

‘আমরা চাই না খেলোয়াড়রা লম্বা পথ পাড়ি দিয়ে হোটেল রুমে ১৪ দিন কাটিয়ে দিক। তাহলে এটা হতাশাজনক হবে। আশা করছি, কোয়ারেন্টিনের সময় কম হবে এবং আমরা ফের ক্রিকেটে ফিরতে পারব।’

অস্ট্রেলিয়া সফর নিশ্চিত করার কারণ হিসেবে সৌরভ বলেন, মেলবোর্ন বাদে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের পরিস্থিতি বেশ ভালো। এজন্য আমরা এই সফর নিশ্চিত করতে পেরেছি।

আড়াই কোটি জনসংখ্যার দেশটিতে এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৯ হাজারের কিছু বেশি তবে মৃত্যু হয়েছে ১০৮ জনের। দেশটির দ্বিতীয় বৃহত্তম শহর মেলবোর্নে নতুন করে করোনা শনাক্ত হলে বাকি শহরগুলো নিয়ন্ত্রণেই রয়েছে।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh