• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বিসিসিআই নাকি আইসিসি ধরবেন সৌরভ?

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ জুলাই ২০২০, ১৬:৩৫
বিসিসিআই নাকি আইসিসি ধরবেন সৌরভ?
সৌরভ গাঙ্গুলী

একটা দলকে কীভাবে সামনে থেকে নেতৃত্ব দেয়া যায় সেক্ষেত্রে সৌরভ গাঙ্গুলী অনুকরণীয়। তার তুলনা সে নিজেই। সফল খেলোয়াড়ি জীবন শেষ করে বসেছেন ভারতের ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) মসনদে।

এখানেও তিনি সফলতার সঙ্গে পালন করে যাচ্ছেন দায়িত্ব। তার এই সফলতা তাকে যোগ্য করে তুলেছে আইসিসির চেয়ারম্যান পদের দায়িত্ব নেয়ার জন্যও।

কদিন আগে শশাঙ্ক মনোহরের আইসিসি চেয়ারম্যানের পদ ছাড়ার পর যে কজনের নাম আলোচনায় এসেছে তাদের অন্যতম সৌরভ গাঙ্গুলী।

কিন্তু সৌরভ কী ভাবছেন? আইসিসির চেয়ারম্যান হবেন নাকি বিসিসিআইয়ের পদ ধরে রাখবেন। এমন দোটানায় পড়েছেন তিনি। তবে সৌরভের ভাবনায়, বিসিসিআইয়ের পদ নিয়ে। সভাপতি হবার পর বেশকিছু পদক্ষেপ নিয়েছিলেন তিনি। আইসিসি পদ নেয়ার পর তো থাকতে পারবেন না বিসিসিআইয়ের সঙ্গে তাই ভেস্তে যাবে সব পদক্ষেপগুলো।

‘আমি জানি না আসলে কী হবে। আমি একা চাইলেও তো সেখানে নির্বাচন করতে পারব না যদি বোর্ড না চায়। বোর্ড যদি ভালো মনে করে তবে ভাবা যাবে। তাছাড়া আইসিসি পদ পেলে তো বিসিসিআইয়ের কোনো পদে থাকতে পারব না। আমি বুঝতে পারছি না, এই সময় বিসিসিআই এর পদ ছাড়া ঠিক হবে কী না। এমন সুযোগ তো একবারই আসে জীবনে।’

আইসিসি চেয়ারম্যানের পদের জন্য লড়বেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের প্রধান ডেভ ক্যামেরন, ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান কলিন গ্রেভস। এদিক থেকে সৌরভ নিঃসন্দেহে এগিয়ে তাদের থেকে।

আরও পড়ুন:

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাহাজ জিম্মির ঘটনায় এফবিসিসিআইয়ের উদ্বেগ
দেশ অর্থনৈতিকভাবে আগাচ্ছে ঠিকই, শৃঙ্খলা রক্ষা হচ্ছে না : এফবিসিসিআই
১২০ টাকার খেজুরে শুল্ক ২১০ টাকা!
ব্যবসায়ীদের যে বিষয়ে সতর্ক করলেন এফবিসিসিআই
X
Fresh