• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

অনূর্ধ্ব-১৯ ও নারী দলের জন্য মনোবিদ নিয়োগ

আরটিভি নিউজ

  ১১ জুলাই ২০২০, ১৫:২৬
Recruitment of psychologists for under-19 and women's teams
ছবি- সংগৃহীত

দেশে করোনা মহামারী আকার ধারণের পর থেকেই বন্ধ সব ধরণের খেলাধুলা। গত মার্চে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ২০১৯-২০ মৌসুমের খেলাও বন্ধ হয়ে যায় প্রথম রাউন্ড শেষে।

নারী দলের খেলাও নাই অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলে আসার অর থেকে। দীর্ঘ এই বিরতি মানসিকভাবে চাপে ফেলতে পারে ক্রিকেটারদের তাই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) চাইছে অনূর্ধ্ব-১৯ দল ও নারী দলের জন্য মনোবিদ নিয়োগ দিতে।

এনিয়ে সিদ্ধান্তও অনেক দূর এগিয়েছে বলে জানান বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী। তিনি জানান, মনোবিদ আলী খানের সঙ্গে কথা বলা হয়েছে বিসিবি থেকে।

‘আমরা বিষয়টি নিয়ে চিন্তা করছি। মূলত মনোবীদ আলী খানের সঙ্গে কথা বলছি, যিনি আমাদের আগেও সাহায্য করেছিলেন। ওনাকে আমি আমাদের পরিকল্পনা ব্যাখ্যা করেছি। উনিও আমাকে একটি পরিকল্পনা দিয়েছেন। আপাতত নারী ক্রিকেট দল ও অনূর্ধ্ব-১৯ দলকে এই পরিকল্পনায় রেখেছি। যদি সফল হই পরে জাতীয় দলের ছেলে ক্রিকেটারদেরও আনব। কিন্তু আগে আমরা এই দুটি দলকে নিয়ে ভাবছি।’

জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে এর আগেও কাজ করেছেন মনোবীদ আলী খান। যদিও এই কার্যক্রম চলবে ভার্চুয়ালি। আপাতত অনূর্ধ্ব-১৯ ও নারী দলের মোট ২৫ ক্রিকেটারকে নিয়ে পাঁচটি করে সেশন অনুষ্ঠিত হবে।

এমআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গতিমানব থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপে উসাইন বোল্ট
বিশ্বকাপে ফিরবেন কি না, জানালেন নারিন
নিজের পায়ে কি নিজেই কুড়াল মারলেন তামিম ইকবাল?
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প এবার স্টার সিনেপ্লেক্সে!
X
Fresh