• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

যারা ‘ডিনার’ জিতলেন মুশফিকের সঙ্গে

আরটিভি নিউজ

  ১০ জুলাই ২০২০, ১৪:৫৯
যারা ‘ডিনার’ জিতলেন মুশফিকের সঙ্গে
ছবি- মুশফিকুর রহিমের ফেসবুক পেজ থেকে

মুশফিকুর রহিমের ফাউন্ডেশন আসছে সেটাই আগেই জানিয়েছেন তিনি। নামও ঠিক করেছেন ‘এম আর ১৫’। সব ঠিকঠাক হলেও ফাউন্ডেশনের লোগোটা ছেড়ে দিয়েছিলেন তার ভক্তদের উপর।

গত ২৬ মে মুশফিক বলে দিয়েছিলেন, সেরা পাঁচ জনকে সুযোগ দেয়া হবে তার সঙ্গে পাঁচ তারকা হোটেলে ডিনারের।

যে কথা সেই কাজ। কয়েক হাজার লোগো জমা পড়েছিল ফাউন্ডেশনের জন্য। সেখান থেকে পাঁচটা লোগো নির্বাচিত করে তাদের অভিনন্দন জানিয়েছেন মুশফিকুর রহিম। শুক্রবার সকালে ফেসবুকে পোস্টের মাধ্যমে বিস্তারিত জানিয়েছেন মুশফিক।

পাঁচটি লোগোর মধ্যে সেরা লোগোর ডিজাইনার ইয়াসিন সিদ্দিক আসিফ। ডিনারের সঙ্গে ইয়াসিন পাবেন মুশফিকের অটোগ্রাফসহ একটি জার্সি। বাকি চার জন হলেন আসিফ মাহমুদ খান, রবিউল আলম, শফিউল ইসলাম শামিম ও সুবর্না সাজ্জাদ সুইট।

সেরা পাঁচ ডিজাইনারকে অভিনন্দন জানিয়ে মুশফিক লেখেন, আমার অনেক বছরের স্বপ্ন আমার ফাউন্ডেশনের লোগো প্রকাশ করতে পেরে দারুণ আনন্দিত। চমৎকার সব লোগোর ডিজাইন জমা পড়েছিল। অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ। যদিও সেরা পাঁচটি লোগো এখান থেকে আমাকে বেছে নিতে হয়েছে, কিন্তু যারা অংশ নিয়েছেন, সবাই আমার চোখে জয়ী।

সেরা পাঁচ লোগো ডিজাইনারদের সঙ্গে কখন, কীভাবে দেখা হবে এনিয়ে মুশফিক জানান, যে পাঁচ জন প্রতিযোগীর লোগো নির্বাচিত হয়েছে, তাদের সবার সাথে আমি শীঘ্রই যোগাযোগ করব কবে ও কীভাবে ডিনার করা যায় এবং কিছুটা সময় কাটানো যায়, তা জানানোর জন্য।

আরও পড়ুন:

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বিপিএল না হলে আমাদের সংসার চালানো কষ্ট হয়ে যাবে’
X
Fresh