• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

লরিস-সনের লড়াইকে ‘সুন্দর’ বললেন মরিনহো (ভিডিও)

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ জুলাই ২০২০, ১১:২৫
tottenham heung min son vs hugo lloris
ছবি-সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে এভারটনের বিপক্ষে ০-১ গোলে জয় পেয়েছে টটেনহ্যাম হটসপার। আত্মঘাতী গোলে জয় তুলে নেয়া এই ম্যাচটি শিরোনাম হয়েছে মাঠের মধ্যে টটেনহামের দুই তারকার লড়াই নিয়ে।

শনিবার প্রথমার্ধে মাইকেল কিনের আত্মঘাতি গোলে এগিয়ে যায় হটসপার। পরে আর ব্যবধান বাড়াতে পারেনি হোসে মরিনহোর শিষ্যরা। শেষ পর্যন্ত ১-০ জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিকরা।

টটেনহ্যাম হটসপার স্টেডিয়ামে ম্যাচের ২৪ মিনিটে আর্জেন্টাইন তারকা জিওভানি লো সেলসো শট নিলে এভারটনের ইংলিশ ডিফেন্ডার কিনের গায়ে লেগে গোল হয়ে যায়।

এদিকে বিরতির ঠিক আগে আগে হিউং মিন সন একবার বলের ওপর নিয়ন্ত্রণ হারান। কিন্তু বল আবার ফিরে পাওয়ার চেষ্টা না করেই গা ছাড়া ভাব দেখান। এই সুযোগে প্রায় গোল করতে বসেছিলেন এভারটনের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রিচার্লিসন। যদিও শেষ পর্যন্ত তা লক্ষ্যভ্রষ্ট হয়।

প্রথমার্ধ শেষ হতেই খেপে যান স্পারাস অধিনায়ক হুগো লরিস। ফ্রান্সের হয়ে বিশ্বকাপ গোল রক্ষক বিরতির বাঁশি বাজার পর মাঠে ছেড়ে যাওয়ার সময় ছুটে যান দক্ষিণ কোরিয়ান উইঙ্গার সনের দিকে।

দুজনের কথা-কাটাকাটির একপর্যায়ে লরিস ধাক্কাও মারেন সনকে। সন পাল্টা লরিসের গায়ে হাত তুলতে গেলে দুজনকে আলাদা করে দেন তাদের দুই সতীর্থ লো সেলসো ও হ্যারি উইনকস।

মাঠে নিজেদের মধ্যে হাতাহাতির এই ঘটনাকে ‘সুন্দর’ বলে উল্লেখ করেছেন টটেনহ্যাম ম কোচ মরিনহো।

পর্তুগীজ কোচ বলেন, এটা আমাদের টিম মিটিংয়ের প্রভাব। আপনি যদি কাউকে দোষ দিতে চান তাহলে সেটা আমাকে দিতে পারেন। আমি দলের প্রত্যেক সদস্যকে বলেছি একে অন্যের কাছ থেকে সেরাটা আদায় করে নিতে। অন্যকে চাপ দিয়েই সেরাটা তুলে আনতে পারাই দলকে শক্তি দেয়।

এদিকে দ্বিতীয়ার্ধে হুগো লরিস ও সন হিউং-মিন একে অন্যকে জড়িয়ে ধরেন। এসময় দুজনের মুখেই হাসি ছিল।

ম্যাচ শেষ লরিস বলেন, সনির সঙ্গে সব ঠিকই আছে। যা হয়েছে সেটা ফুটবল খেলারই অংশ।

এ জয়ের মধ্য দিয়ে ৩২ ম্যাচের ১২ ম্যাচে জয় ৯ ম্যাচ ড্র করে পয়েন্ট টেবিলের দশম স্থানে উঠল টটেনহ্যাম। আর সমান সংখ্যক ম্যাচ খেলে পয়েন্ট টেবিলের এগারতম স্থানে নেমে গেলো এভারটন।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইংলিশ প্রিমিয়ার লিগসহ টিভিতে আজকের খেলা
ইংলিশ প্রিমিয়ার লিগসহ টিভিতে আজকের খেলা
ব্রেন্টফোর্ডের সঙ্গে কোনোমতে ড্র ম্যান ইউ’র
মাদ্রিদ ডার্বিসহ টিভিতে আজকের খেলা
X
Fresh