• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ভাইয়ের পর মাশরাফির স্ত্রীও করোনা আক্রান্ত

আরটিভি নিউজ

  ০৭ জুলাই ২০২০, ০৯:৪০
mashrafe mortaza wife brother family
ছোট ভাই মোরসালিনের বিয়েতে মাশরাফি-সুমি দম্পতি,

করোনা আঘাত হেনেছে বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজার পরিবারের উপর। এবার তার স্ত্রী সুমনা হক সুমিও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার আগে ছোট ভাই মোরসালিন বিন মুর্তজার করোনা রিপোর্টও পজিটিভ এসেছিল।

গেল ২০ জুন মাশরাফি নিজেই করোনা আক্রান্তের বিষয়টি সামনে আনেন। ঢাকায় নিজ বাসায় অবস্থান করছেন তিনি। মাঝে স্বাস্থ্য পরীক্ষার জন্য সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) গিয়েছিলেন। এরপর খবর আসে ছোট ভাই মোরসালিনও আক্রান্ত হয়েছেন। এবার মাশরাফির স্ত্রীর সুমির আক্রান্তের বিষয়টি সামনে এলো।

মাশরাফির পরিবারের পক্ষ থেকে জানানো হয়, তিনজনই বর্তমানে ঢাকার বাসায় অবস্থান করছেন। সেখানেই চিকিৎসকদের পরামর্শ নিচ্ছেন। তাদের সবারই শারীরিক অবস্থা ভালো।

এদিকে সোমবার ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে ‘করোনার বিস্তার প্রতিরোধে করণীয়’ শীর্ষক সভায় যুক্ত হয়েছিলেন মাশরাফি।

নড়াইলের লোহাগড়া উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এই আয়োজনে করোনার হাত থেকে রক্ষা পেতে উপজেলাকে ১৪ দিনের জন্য আইসোলেটেড ঘোষণা করা হয়।

নড়াইল ২ আসনের সংসদ সদস্য বলেন, লোহাগড়ার করোনা পরিস্থিতি আমাকে আরও চিন্তিত করে তুলেছে। আমার মনে হয় এই মুহূর্ত থেকে সমগ্র লোহাগড়াকেই আইসোলেশনে যেতে হবে। ব্যক্তি বা পরিবার আইসোলেশনে কোনও সমাধান আসবেনা, তাই পুরো উপজেলাকেই আইসোলেশনে যেতে হবে। মাশরাফির এমন প্রস্তাবে ঐক্যমতে পৌঁছায় লোহাগড়ার উপজেলা প্রশাসন।

সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়ে করোনা আক্রান্ত নিজ পরিবারের জন্য সবার কাছে দোয়া কামনা করেন মাশরাফি।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
সেঞ্চুরি করে সাকিব-মাশরাফিদের স্পর্শ করলেন তাসকিন
কর্মচন্দ্রপুর জামে মসজিদের উদ্বোধন করলেন হুইপ মাশরাফী 
সরকারি টয়লেট নিজের বাড়ির মনে করে ব্যবহারের আহ্বান মাশরাফীর
X
Fresh