• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

লন্ডনে পাপনের অস্ত্রোপচারের সিদ্ধান্ত আজকালের মধ্যে

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ জুলাই ২০২০, ১৬:০০
nazmul hasan papon
নাজমুল হাসান পাপন

গুরুতর অসুস্থ নয়, নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করাতেই লন্ডনে গিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। ধারণা করা হচ্ছিল বিসিবি প্রধান গুরুতর অসুস্থ। তাই চিকিৎসা পেতে লন্ডনে গিয়েছেন। প্রোস্টেটের সমস্যা থাকায় আগে থেকে নির্ধারিত ছিল এই সফর। করোনার প্রকোপে সময় মতো ইংল্যান্ডে পৌঁছতে পারেননি। পরিস্থিতিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় সেখানে পৌঁছেছেন।

গেল ২১ জুন ইংল্যান্ডের রাজধানীতে যান পাপন। এরপর নিয়ম অনুযায়ী ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকতে হয় তাকে। রোববার ৫ জুলাই কোয়ারেন্টিনের সময় শেষ হয়েছে। আজ-কালের মধ্যেই চিকিৎসকের শরনাপন্ন হবেন তিনি। সেখান থেকে জানা যাবে অস্ত্রোপচার করতে হবে কি না।

সোমবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক জালাল ইউনুস আরটিভি নিউজকে বিষয়টি জানিয়েছেন।

বিসিবির মিডিয়া কমিটির প্রধান বলেন, গেল বছর লন্ডনে চিকিৎসা নিয়েছিলেন বিসিবি প্রধান। সেসময় ডাক্তার জানিয়েছিলেন আপডেট নিতে। সেহিসেবে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্যই তিনি ওখানে অবস্থান করছেন। গতকাল কোয়ারেন্টিন শেষ হয়েছে। ডাক্তারের কাছে যাবেন। আজ-কালের মধ্যেই বোঝা যাবে অস্ত্রোপচার প্রয়োজন কি না।

এদিকে নাজমুল হাসান পাপন সহকারী তওহিদ মাহমুদ জানিয়েছেন, তার প্রোস্টেটের সমস্যা আছে। আরও আগেই হয়তো লন্ডন যেতেন, কিন্তু করোনার কারণে আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ থাকায় আগে যেতে পারেননি।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বেক্সিমকো ফার্মা থেকে পাপনের পদত্যাগ
যে মন্ত্রণালয়ের মন্ত্রী হলেন পাপন
বিসিবি ছাড়ছেন পাপন!
বিসিবি থেকে সরে যাচ্ছেন পাপন
X
Fresh