• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

প্রথম টেস্টের দলে নেই মঈন-বেয়ারেস্ট্রো

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ জুলাই ২০২০, ১৯:০১
Moin-Bairstro is not in the squad for the first Test
ফাইল ছবি

দীর্ঘ চার মাসের অপেক্ষা ফুরাবে আর চারদিন পর। সাউদাম্পটনে শুরু হবে ঐতিহাসিক টেস্ট ম্যাচ। করোনাকালীন এই সময়ে দুঃসাহস দেখিয়েছে বলা যায় ইংল্যান্ড আর ওয়েস্ট ইন্ডিজকে।

তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্ট আগামী ৮ জুলাই থেকে। চারদিন আগেই প্রথম টেস্টের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)।

দলে ফিরেছেন জোফরা আর্চার। জায়গা হয়নি মঈন আলী, জনি বেরেস্ট্রোর। দুইজনই বাদ পড়েছেন পারফরম্যান্সের জন্য। বেয়ারেস্ট্রো দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলেছিলেন এক টেস্ট, শ্রীলঙ্কা সফরে বাড়তি কিপার হিসেবে জায়গা হয় দলে আর নিউজিল্যান্ড সফরের দলেই ছিলেন না।

কয়েকদিন আগেও গণমাধ্যমকে তিনি জানিয়েছিলেন, ইংল্যান্ড দলে উইকেট-কিপার ব্যাটসম্যান হিসেবে ফিরতে চান তিনি। তবে আপাতত অপেক্ষার সময়টা দীর্ঘ হলো।

প্রথম টেস্টের জন্য ১৩ জনের স্কোয়াডের বাইরেও ৯ জন ক্রিকেটারকে রাখা হয়েছে রিজার্ভ দলে।

১৩ সদস্যের ইংল্যান্ড দল: বেন স্টোকস (অধিনায়ক), জেমস অ্যান্ডারন, জস বাটলার (উইকেটরক্ষক), জ্যাক ক্রলি, জো ডেনলি, ওলি পোপ, ডম সিবলি, ক্রিস ওকস, মার্ক উড, জোফরা আর্চার, ডমিনিক বেস, স্টুয়ার্ট ব্রড ও রোরি বার্নস।

রিজার্ভ দল: সাকিব মাহমুদ, ক্রেইগ ওভারটন, ওলি রবিনসন ও ওলি স্টোন, জেমস ব্রেসি, স্যাম কারেন, বেন ফোকস, ড্যান লরেন্স, জ্যাক লিচ।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টেস্ট সিরিজ হারের পর যা বললেন শান্ত
বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে নিষিদ্ধ হাসারাঙ্গা
শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ থেকেও সরে দাঁড়ালেন সাকিব
X
Fresh