• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সাকিবকে চ্যালেঞ্জ ছুড়লেন সাইফউদ্দিন

আরটিভি নিউজ

  ০৩ জুলাই ২০২০, ২১:৩২
Saifuddin challenged Shakib
ছবি- সংগৃহীত

একজন ফেনীতে আরেকজন সুদূর যুক্তরাষ্ট্রে। তবে মন পড়ে আছে ঠিকই মাঠে। কবে ক্রিকেট ফিরবে তার কোনো উত্তর জানা নেই কারো। এদিকে সাকিব আল হাসান আছেন এক বছরের নিষেধাজ্ঞায়।

তবে হাজার হাজার মাইল দূরে থাকলেও ক্রিকেট নিয়ে আড্ডাটা ঠিকই হয়। তার প্রমাণ দিলেন জাতীয় দলের অলরাউন্ডার সাইফউদ্দিন। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে করা এক পোস্টে সাইফউদ্দিন জানিয়েছেন, সাকিবকে নেটে ২ ওভারে ২২ রান নেওয়ার চ্যালেঞ্জ জানিয়েছেন তিনি।

হোয়াটসঅ্যাপে বাংলাদেশ দলের পেস বোলিং অলরাউন্ডারের করা চ্যালেঞ্জ গ্রহণ করেছেন সাকিব। মজা করেই বলেছেন, আমার (সাকিব) তো তাহলে প্রস্তুতি নিতে হবে এখন। দুজনের এই চ্যালেঞ্জ নেট পর্যন্ত গড়ানোর সম্ভাবনা নির্ভর করছে করোনাভাইরাস পরিস্থিতির উন্নতি এবং সাকিবের নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরার উপর। সাইফউদ্দিন অবশ্য এখনই দোয়া চেয়ে নিয়েছেন সকলের কাছে।

‘যদিও সাকিব ভাইয়ের সমর্থক অনেক বেশি তারপরও আমার জন্য দোয়া চাচ্ছি । করোনা পরবর্তী সময়ে মাঠে ফিরেই কিছুদিনের মধ্যে সাকিব ভাইয়ের প্রত্যাবর্তন উদযাপন করবো ইনশাআল্লাহ্‌।'

ক্রিকেট ক্যারিয়ারের শুরু থেকেই সাকিবকে আদর্শ মানেই সাইফউদ্দিন। সাকিব বিশ্বসেরা অলরাউন্ডার আর সাইফউদ্দিনকে বিবেচনা করা বাংলাদেশের সবচেয়ে সম্ভাবনাময় ক্রিকেটার হিসেবে। সাইফউদ্দিনের ক্যারিয়ার কেবল শুরু, তবে এখন থেকেই যদি ক্রিকেটের বাইশ গজে সাকিবের দেখানো পথে হাঁটেন তিনি; তবে আদতে লাভটা যে হবে টাইগার ক্রিকেটের, সে ব্যাপারে কোনো সন্দেহ নেই।

আরও পড়ুন

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
জুয়ার বিজ্ঞাপনে দেশের সব তারকাকে ছাড়িয়ে সাকিব
সাকিব ও আমাকে নিয়ে মনের মাধুরী মিশিয়ে সংবাদ করা হচ্ছে : মেজর হাফিজ
যে প্রস্তাব ছিল সাকিবের, জানালেন মেজর হাফিজ
X
Fresh