• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

খেলেই কোয়ারেন্টিন কাটছে বাবরদের

স্পোর্টশ ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ জুন ২০২০, ১৮:৪২
Baburs are cutting quarantine while playing
ছবি- পিসিবি

করোনা পরবর্তী ক্রিকেট কেমন হবে তার একটা নমুনা ওয়েস্ট ইন্ডিজ আর পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ডের দ্বিপাক্ষিক সিরিজ দুটি। করোনাভাইরাস পাল্টে দিয়েছে ক্রিকেটের চিরাচরিত অনেক নিয়ম। তাই হোটেল বন্দী কোয়ারেন্টিন জীবন পার করতে হচ্ছে গোটা দলকে।

অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গতকাল সোমবার ইংল্যান্ড পৌঁছেছে ২০ সদস্যের পাকিস্তান দল। ইংল্যান্ড পৌঁছেই যে মাঠে নেমে যাবে অনুশীলনের জন্য সেই রীতি আর নেই।

মাত্র তো একদিন গেল। সেটা অনায়াসে কাটিয়েও দেয়া গেছে তবে বাকি ১৩ দিন কীভাবে কাটাবে হোটেলে বন্দী থেকে!

বাবর আজমরা উঠেছে উস্টারশায়ারের কাউন্টি ক্রিকেট ক্লাব ঘেঁষা একটি হোটেলে। চাইলে কদিন পর টুকটাক অনুশীলনও করতে পারবে ক্রিকেটাররা। যেমনটা করেছে ওয়েস্ট ইন্ডিজ।

তবে প্রথম দিন কেটেছে টেবিল টেনিস আর বিলিয়ার্ড খেলেই। ক্রিকেটারদের কোয়ারেন্টিন সময় কাটানোর বেশ কিছু ছবি, ভিডিও পোস্ট করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) অফিসিয়াল ফেসবুক ও টুটারের অ্যাকাউন্ট থেকে।

ক্রিকেটাররা স্বাস্থ্যবিধি মেনেই করছেন যা যা করার। যেমনটা প্রথম দিনের টিম মিটিংও অনুষ্ঠিত হয়েছে দূরত্ব বজায় রেখে কাউন্টি ক্লাবের গ্যালারিতে।

২০ সদস্যের দলের সঙ্গে যোগ দিবেন আরও ৬ ক্রিকেটার। প্রথমবারের করণা পরীক্ষায় পজিটিভ আসলেও পরের পরীক্ষায় নেগেটিভ ফলাফল আসে মোহাম্মদ হাফিজ, ফখর জামান, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, শাদাব খান ও ওয়াহাব রিয়াজের। বলা হচ্ছে আগামী শনিবার তারাও রওয়ানা করবেন ইংল্যান্ডের উদ্দেশে তবে শঙ্কা দূর করতে আরেকবার পরীক্ষা করানো হবে।

আরও পড়ুন :

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে নতুন বোর্ড প্রধান পেল পাকিস্তান ক্রিকেট
X
Fresh