• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শেষ পরীক্ষায়ও নেগেটিভ, হাফিজরা যাচ্ছেন ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ জুন ২০২০, ১৫:৩১
Negative in the last test too, Hafiz is going to England
ছবি-সংগৃহীত

আটকানো যায়নি হাফিজ-ওয়াহাবদের। শেষ পর্যন্ত ইংল্যান্ড সফরে যাওয়া হচ্ছে তাদের। প্রথমে করোনা পজিটিভ, এরপর নেগেটিভ। এক সপ্তাহের মধ্যেই করোনা থেকে সুস্থ! মাঠের ক্রিকেটের আনপ্রেডিক্টেবল খ্যাত পাকিস্তান বুঝি এখানেও আনপ্রেডিক্টেবল।

ইংল্যান্ডের বিপক্ষে ৩টি টেস্ট ও ৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে এরিমধ্যে ২০ সদস্যের দল পৌঁছে গেছে ম্যানচেস্টারে। নিয়ম অনুযায়ী কোয়ারেন্টিনে রয়েছেন সবাই।

তবে যাওয়া হয়নি মোহাম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ হাসনাইন, ফখর জামান, মোহাম্মদ রিজওয়ান ও শাদাব খানের। প্রথমবারের করোনা পরীক্ষায় ১০ ক্রিকেটারের করোনা পজিটিভ আসাদের মধ্যে ছিলেন এই ৬জনও।

কিন্তু ক্রিকেট বোর্ডের এই করোনা টেস্টকে বুড়ো আঙুল দেখিয়ে নিজ উদ্যোগে টেস্ট করান হাফিজ ও ওয়াহাব। তাতে ফল আসে কোভিড নাইনটিন নেগেটিভ।

এরপর তো পাকিস্তানের করোনা পরীক্ষাকেই প্রশ্নের মুখে ঠেলে দেন এই দুই ক্রিকেটার। তবে শেষ পর্যন্ত হাফিজ-ওয়াহাবরাই জয়ী হয়েছেন।

লাহোরে দ্বিতীয়বারের পরীক্ষায় করোনা নেগেটিভ আসলে তাদের ইংল্যান্ড যাবার জন্য তৈরি হতে বলা হয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) থেকে। উল্লিখিত ছয় ক্রিকেটার আগামী শনিবার যোগ দেবেন দলের সঙ্গে।

আগামী আগস্টে শুরু হবে তিন ম্যাচের টেস্ট সিরিজ। এরপর ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলে সেপ্টেম্বরে শেষ হবে সফর। এই লম্বা সফরে সঙ্গে রাখা যাচ্ছে না পরিবারকে। কড়াভাবে নিষেধ করেছে পিসিবি।

এমআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে নতুন বোর্ড প্রধান পেল পাকিস্তান ক্রিকেট
X
Fresh