• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

টিকটক বন্ধ, ওয়ার্নারকে ভারতীয় ক্রিকেটারের খোঁচা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ জুন ২০২০, ১৩:০০

চীনের সঙ্গে সীমান্তে উত্তেজনাকে কেন্দ্র করে জনপ্রিয় চীনা মোবাইল অ্যাপ্লিকেশন টিকটক বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে ভারত সরকার। টিকটকের পাশাপাশি আরও ৫৯টি মোবাইল অ্যাপ নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

সম্প্রতি লাদাখের গালওয়ান উপত্যকায় দুই দেশের সামরিক বাহিনীর সদস্যদের মধ্যে সংঘর্ষ হয়। এতে ২০ ভারতীয় সেনা নিহত হয়।

কেন্দ্রীয় তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের পক্ষ থেকে জানানো হয়, জাতীয় নিরাপত্তা এবং সার্বভৌমত্বের প্রতি হুমকি বিবেচনায় ৫৯টি চীনা মোবাইল অ্যাপ্লিকেশন নিষিদ্ধ করা হয়েছে।

করোনাভাইরাসের প্রকোপে যখন মাঠে নামা সক্ষম হচ্ছিল না সামাজিক যোগাযোগ মাধ্যমের বিনোদন ভিত্তিক অ্যাপ টিকটকে সময় কাটিয়েছেন ডেডিভ ওয়ার্নার। বলিউডের জনপ্রিয় সব গানে ঠোট মিলিয়েছেন অস্ট্রেলিয়ার এই তারকা ব্যাটসম্যান। স্ত্রী-সন্তানদের নিয়ে কোমর দুলাতে দেখা গেছে তাকে।

লকডাউনে ওয়ার্নারের করা একের পর এক টিকটক ভিডিও ভাইরাল হয়েছে। বাঙালি শিল্পী রতন কারারের ‘বড় লোকের বিটি লো’ বিখ্যাত গানটি নিয়ে বলিউডের র‌্যাপার বাদশাহ একটি নতুন গান তৈরি করেন। সম্প্রতি ওই গানেও টিকটক করতে দেখা যায় অজি ওপেনারকে।

স্ত্রী কান্ডিসকে নিয়ে টিকটকে মজেছিলেন ডেভিড ওয়ার্নার

ভারতে টিকটক বন্ধ হওয়ার ঘোষণার পর টিম ইন্ডিয়ার তারকা রবিচন্দ্রন অশ্বিন ওয়ার্নারকে খোঁচা মেরেছেন। টিকটক বন্ধের সংবাদটি টুইটারে পোস্ট করে ডেভিড ওয়ার্নারকে মশকরা করে ট্যাগও করেছেন এই অভিজ্ঞ স্পিনার।

আরো পড়ুন: টিকটকসহ ৫৯টি চীনা অ্যাপ নিষিদ্ধ করল ভারত

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুড়িগ্রামে নদীতে গোসল করতে নেমে কিশোরের মৃত্যু
শীর্ষস্থান হারালেন মোস্তাফিজ
টিকটক ট্রলে দুর্বিষহ যুক্তরাজ্যে বসবাসরত বাংলাদেশি নারীদের জীবন
বাংলাদেশের ৭৫ লাখ ৯৯ হাজার ভিডিও সরিয়েছে টিকটক
X
Fresh