• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ইংল্যান্ডের ভাবনায় হোল্ডার-রোচরা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ জুন ২০২০, ১৯:৫৪
Holder-Rochra in England's thinking
ছবি- আইসিসি

ক্রিকেট ফিরছে সবুজ গালিচায়। করোনাভাইরাস উপেক্ষা করে আগামী ৮ জুলাই থেকে শুরু হচ্ছে ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্ট।

সাউদাম্পটনে এই ম্যাচকে ঘিরে নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা। সম্পূর্ণ জীবাণুনাশক মাঠে খেলতে নামবে দুই দল। মাঠ না হয় জীবাণুনাশক করা হলো কিন্তু ইংল্যান্ডের ভয়টা ক্যারিবীয় পেসারদের নিয়ে।

বর্তমান সময়ে উইন্ডিজদের টেস্ট অধিনায়ক জেসন হোল্ডার রয়েছেন সেরা ফর্মে। সঙ্গে আছেন কেমার রোচ, শ্যানন গ্যাব্রিয়েল। এই ত্রয়ীর বোলিং যেকোনো দলকে ধসিয়ে দেয়ার জন্য যথেষ্ট এই সময়ে।

ইংলিশ অধিনায়ক জো রুটের ভাবনায় ক্যারিবীয় পেসাররা। তাই সেটা স্বীকারও করে নিয়েছেন বিবিসি স্পোর্টসকে দেয়া সাক্ষাতকারে।

‘ওদের পেস বোলিং আক্রমণের বিষয়টা আমাদের মাথায় রাখতে হবে। সাবধানে খেলতে হবে। যেকটা দিন অনুশীলনের সুযোগ পাওয়া গেছে সেটা ভালোমতো কাজে লাগালে আশা করি হয়ে যাবে।’

রোচ, গ্যাব্রিয়েল থাকলেও রুটের ভাবনায় আলাদা করে জায়গা পেয়েছেন বর্তমান সময়ে টেস্টের শীর্ষ অল-রাউন্ডার জেসন হোল্ডার। নিয়মিতই উইকেট পাচ্ছেন দারুণ স্ট্রাইকরেটে বল করে।

‘হোল্ডার দুর্দান্ত। সে অল্প বয়সেই এতটা ভালো করছে আর ভালো সময়াটায় আমরা তাকে পেয়েছি। সে শুধু ক্রিকেটার হিসেবেই নয়, মানুষ হিসেবেও ভালো। আশা করছি ওদের বিপক্ষে দারুণ একটা সিরিজ খেলব আমরা।’

রুট দারুণ একটা সিরিজের অপেক্ষায় থাকলেও নিশ্চিতভাবে সাউদাম্পটন টেস্টে খেলা হচ্ছে না তার। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে সরে দাঁড়িয়েছেন প্রথম টেস্ট থেকে। বাকি দুই ম্যাচেও যে খেলবেন সেটা নিশ্চিত করে জানাননি ইংলিশ অধিনায়ক। তার বদলে অধিনায়কের দায়িত্ব কাঁধে উঠছে বেন স্টোকসের।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh