• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

রোনালদোময় রাতে বড় জয় জুভেন্টাসের

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ জুন ২০২০, ০৯:৩৫
juventus, ronaldo
ছবি-সংগৃহীত

সিরি আ’র ম্যাচে বড় জয় পেয়েছে জুভেন্টাস। লেইচ্চের বিরুদ্ধে ৪-০ গোলে জয় নিয়ে মাঠ ছেড়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। শুক্রবারের রাতটা ছিল ক্রিশ্চিয়ানো রোনালদোময়। একটি গোল করেছেন সঙ্গে দুটি গোলও করিয়েছেন পর্তুগীজ মহাতারকা।

আলিয়াঞ্জ স্টেডিয়ামে রোনালদো ছাড়াও একটি করে গোল করেছেন পাউলো দিবালা, গঞ্জালো হিগুয়াইন ও মাতিয়াস ডি লিট।

প্রথমার্ধে একটিও গোল করতে সক্ষম হয়নি জুভিরা। বিরতির পর মাঠে ফিরেই এগিয়ে যায় স্বাগতিকরা। ৫৩ মিনিটে দুর্দান্ত এক দূরপাল্লার শটে গোল আদায় করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড দিবালা। যার উৎপত্তি ছিল রোনালদোর পা থেকেই।

৯ মিনিট পর প্রতিপক্ষের গোল পোস্টের সামনে ফাউলের শিকার হন সিআর সেভেন। রেফারি বাঁশি বাজালে পেনাল্টি পায় সাদা-কালো শিবির। স্পট কিকের মাধ্যমে গোল তুলে নেন পাঁচবারের ব্যালন ডি’ অর জয়ী। যা চলতি মৌসুমে তার ২৩তম গোল।

৭৭তম মিনিটে দিবালার বদলি হিসেবে নামেন স্বদেশী স্ট্রাইকার হিগুয়াইন। মাঠে নামার ছয় মিনিটের মাথায় রোনালদো বাড়ানো বল থেকে দলের জন্য তৃতীয় গোল আদায় করেন ৩২ বছর বয়সী এই তারকা।

এদিকে ৮৫ মিনিটের মাথায় লেইচ্চের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন ডি লিট। নেদারল্যান্ডেসের এই ২০ বছর বয়সী ডিফেন্ডার ডাগলস কস্তার দেয়া বল পেয়ে চর্তুথ গোলটি তুলে নেন।

এই জয়ে টেবিলের দ্বিতীয় স্থানে থাকা লাজিওর চেয়ে ৭ পয়েন্টে এগিয়ে গেল মাউরিজিও সাররির শিষ্যরা। ইতালিয়ান লিগে ২৮ ম্যাচ খেলে তুরিনের দলটির সংগ্রহ ৬৯। এক ম্যাচ কম খেলে ৬২ পয়েন্ট তুলেছে লাজিও।

আরো পড়ুন: আজকের খেলার সূচি

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
এবার জোড়া দুঃসংবাদ পেলেন রোনালদো
রোনালদোর লাল কার্ড, সেমি থেকে বিদায় আল-নাসরের
রোনালদোর হ্যাটট্রিকে নাসরের আরেকটি গোল উৎসব
X
Fresh