• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘কোভিড’ নেগেটিভ আর্চার, যোগ দিয়েছেন দলে

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ জুন ২০২০, ১২:২১
‘Covid’ Negative Archer has joined the team
ছবি- সংগৃহীত

যুক্তরাজ্যে করোনা আক্রান্ত কিংবা মৃতের সংখ্যা কমছে না বরং বাড়ছে। এর ভেতরই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজকে সামনে রেখে ৩০ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)। এই দলে জোফরা আর্চার ছাড়া বাকি ২৯ সদস্যের সবাই করোনা পরীক্ষায় নেগেটিভ হয়ে উঠেছেন টিম হোটেলে।

সবার সঙ্গে আর্চার উঠতে না পারার কারণ, তাকে দিতে হয়েছে দ্বিতীয় দফায় করোনা পরীক্ষা। আর্চারের পরিবারের একজনের করোনা উপসর্গ থাকায় চিন্তায় পড়ে গিয়েছিল ইসিবি।

তাই শঙ্কা দূর করতেই দ্বিতীয়বার করোনা পরীক্ষা দিতে হয়েছে আর্চারকে। যে জন্য দলের সঙ্গে যোগ দিতে দেরি হয়েছে এই ফাস্ট বোলারের। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় প্রথম টেস্টের ভেন্যু এজেস বোলের টিম হোটেলে উঠেছেন আর্চার।

আগামী ১ জুলাই এই ৩০ জন খেলবে অনুশীলন ম্যাচ। তার আগে অনুশীলন করবে দলটি। এরপর আগামী ৮ জুলাই থেকে জীবাণুমুক্ত বদ্ধ মাঠে শুরু হবে সিরিজের প্রথম ম্যাচ।

দীর্ঘ তিন মাস বিরতির পর মাঠে ফিরছে ক্রিকেট। সমর্থকদের অপেক্ষার অবসান ঘটতে গেলেও গ্যালারি থাকবে ফাঁকা।

ক্যারিবীয়দের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজের পরেই রয়েছে পাকিস্তানের বিপক্ষে সমান ৩টি করে টেস্ট ও টি-টোয়েন্টি ম্যাচ। চলতি মাসের ২৮ তারিখে ইংল্যান্ডের উদ্দেশে রওয়ানা করবে পাকিস্তান তবে করোনার থাবা পড়েছে দলটির উপর। এখন পর্যন্ত দলে জায়গা পাওয়া ১০ ক্রিকেটারের করোনা পজিটিভ হয়েছে।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh