• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

হাফিজের উপর চটেছে পিসিবি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ জুন ২০২০, ১৯:৪৪
PCB is angry with Hafeez
ফাইল ছবি

বেশ কিছু কারণে আগেও মোহাম্মদ হাফিজের সঙ্গে ঝামেলা বাঁধে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি)। এবার যুক্তরাজ্য সফরের আগে হাফিজের কারণে আরেক দফা প্রশ্নবিদ্ধ হলো দেশটির ক্রিকেট বোর্ড।

পিসিবির দেয়া নির্দেশ অনুযায়ী ইংল্যান্ডের বিমান ধরার আগে দুই দফা করোনা পরীক্ষা করতে হবে ক্রিকেটার ও দল সংশ্লিষ্ট সবাইকে। তারই ধারায় দলে ডাক পাওয়া সবাই নিজ শহরে করোনা পরীক্ষায় করায়।

প্রথমবারের পরীক্ষায় ১০ জনের করোনা আক্রান্তের খবর দেয় পিসিবি। এতে কোভিড পজিটিভ হওয়া খেলোয়াড়রা আইসোলেশনে চলে যান যে যার মতো। এই দশজনের একজন ছিলেন অল-রাউন্ডার মোহাম্মদ হাফিজও। তবে মোহাম্মদ হাফিজ সন্তুষ্ট হতে পারেননি করোনা পরীক্ষার ফলাফলে।

তাই নিজ উদ্যোগে করোনা পরীক্ষা করান তিনি। এতেই বাঁধে বিপত্তি। পরীক্ষায় ফলাফল আসে করোনা নেগেটিভ! তার শরীরে করোনা ভাইরাসের কোনো অস্তিত্ব নেই।

হাফিজ করোনা পরীক্ষার রিপোর্ট টুইট করে ভক্তদের জানান, তিনি করোনা পজিটিভ নন। যা এড়াতে পারেনি পিসিবিকে।

---------------------------------------------------------------
আরো পড়ুন: জুয়াড়ির প্রস্তাব হালকা ভাবে নিয়েছিলেন সাকিব
---------------------------------------------------------------

হাফিজের টুইটে ক্ষিপ্ত পিসিবি। তার টুইটে মনঃক্ষুণ্ণ হয়েছেন পিসিবি সিইও ওয়াসিম খান। পাকিস্তানি গণমাধ্যমের বরাতে ওয়াসিম খান হাফিজের সঙ্গে যোগাযোগ করেছেন। বলেছেন, টুইট করাটা মোটেই উচিৎ হয়নি।এতে পাকিস্তানের করোনা পরীক্ষার মানকে প্রশ্নবিদ্ধ করা হয়েছে।

হাফিজও গণমাধ্যমকে জানিয়েছে, নিজেকে সান্ত্বনা দিতেই পুনরায় পরীক্ষা করান। এই বিষয়টি পিসিবকে জানাতে চাইলে পিসিবি নাকি সাড়া দেয়নি।

তবে লাহোরে আরেক দফা করোনা পরীক্ষা করাতে হবে দলের সবাইকে। আগামী ২৮ জুন ২৪ সদস্যের দল নিয়ে চার্টার্ড ফ্লাইটে রওয়ানা করবে ম্যানচেস্টারের উদ্দেশে। সেখানে ১৪ দিন থাকতে হবে কোয়ারেন্টিনে।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে নতুন বোর্ড প্রধান পেল পাকিস্তান ক্রিকেট
X
Fresh