• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মেসির জন্মদিনে রাকিটিচের জয় উপহার

অনলাইন ডেস্ক
  ২৪ জুন ২০২০, ০৯:৪২
lionel messi
ছবি-সংগৃহীত

নামলেন, গোল করলেন, জয় নিয়ে মাঠ ছাড়লেন। মঙ্গলবার রাতে ইভান রাকিটিচের ভূমিকা এমনটাই ছিল। ৬৫ মিনিটে সার্জিও বুস্কেটসের বদলি হিসেবে নামেন এই মিডফিল্ডার। পাঁচ মিনিটের মাথায় অধিনায়ক লিওনেল মেসির কাছ থেকে বল পেয়ে গোল তুলে নেন রাকিটিচ।

লিগ টেবিলের নিচের দিকে থাকলেও অ্যাথলেটিক ক্লাবের খেলোয়াড়রা ঠিকই জানেন কীভাবে রুখতে হয় মেসিকে। মাঠেই তা প্রমাণ করেছে দলটি। যদিও ৭১ মিনিটে রাকিটিচের একমাত্র গোলেই শেষ পর্যন্ত রক্ষা পায় বার্সেলোনা। ০-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে কিকে সেতিয়েনের শিষ্যরা।

৩৩তম জন্মদিনে বিশ্বজুড়ে মেসি ভক্তরা অপেক্ষায় ছিল ৭০০তম গোলটি দেখার। এই মাইলফলকে পৌঁছতে না পারলেও বার্সার জার্সিতে ২৫০টি অ্যাসিস্ট করেছেন এদিন।

এমনিতেই ঘাড়ে নিঃশ্বাস ছাড়ছে রিয়াল মাদ্রিদ। জয় না এলে বড় ধরনের সমস্যায় পড়তে হতো মেসি বাহীনিকে। বলা যায় এবারের জন্মদিনের সবচেয়ে বড় উপহারটি রাকিটিচের কাছ থেকেই পেলেন মেসি।

নু ক্যাম্পে জয়ের দিনে আবারও লা লিগার শীর্ষে উঠে আসে কাতালানারা। ৩১ ম্যাচ খেলে বার্সেলোনার মোট পয়েন্ট ৬৮। এক ম্যাচ কম খেলা রিয়ালের সংগ্রহ ৬৫ পয়েন্ট। দ্বিতীয় স্থানে থাকা দলটি বুধবার রাতে মায়োর্কার বিরুদ্ধে মাঠে নামবে।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
ঘটনাবহুল ম্যাচে বার্সাকে কাঁদিয়ে সেমিতে পিএসজি
রিয়াল-বার্সেলোনার কষ্টার্জিত জয়
ইংলিশ প্রিমিয়ার লিগসহ টিভিতে আজকের খেলা
X
Fresh