• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রোনালদো-দিবালার গোলে জুভেন্টাসের জয়

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ জুন ২০২০, ০৯:৫৩
Juventus won the Serie A match on the field
ছবি-সংগৃহীত

সিরি আ’র ম্যাচে মাঠে নেমেই জয় পেল জু্ভেন্টাস। বলোগনার বিপক্ষে ০-২ গোলে জয় নিয়ে মাঠে ছেড়েছে জুভিরা। একটি করে গোল করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো ও পাউলো দিবালা।

সোমবারের এই ম্যাচে কোপা ইতালিয়ার সেমিফাইনালের মতো ভুল করেননি রোনালদো। সাদা-কালো শিবিরের সবচেয়ে বড় তারকা পেনাল্টি থেকে ঠিকিই এবার গোল তুলে নিয়েছেন। বলোগনার গোল পোস্টের সামনে রক্ষণভাগের ধাক্কায় পড়ে যান ম্যাথিস ডি লিট। রেফারি পেনাল্টির বাঁশি বাজান। ২৩ মিনিটে গোল তুলে নেন সি আর সেভেন। যা চলতি মৌসুমে তার ২৬তম গোল।

এদিকে ৩৬তম মিনিটে ফেড্রিক বারনারডেসচির ব্যাক হিল পাসে ডি-বক্সের বাইরে থেকে বাম-পায়ে দুর্দান্ত এক শটে গোল আদায় করেন দিবালা।

২৭ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে শীর্ষ স্থান পোক্ত করলো তুরিনের দলটি। এক ম্যাচ কম খেলে দ্বিতীয় স্থানে থাকা লাজিওর পয়েন্ট ৬২।

করোনা পরবর্তী ফুটবলে ফেরে সম্প্রতি কোপা ইতালিয়ার সেমিফাইনালে এসি মিলানের বিরুদ্ধে ড্র করেও আগের ম্যাচে এগিয়ে থাকায় ফাইনালে উঠে যায় মাওরিসিও সাররির শিষ্যরা। শিরোপা নির্ধারণী ম্যাচে নেপোলির বিরুদ্ধে টাই ব্রেকারে ৪-২ গোলে হারতে হয়।

এদিন ম্যাচ শেষে দিবালা বলেন, ‘আমাদের আত্মবিশ্বাস প্রয়োজন ছিল। যা এই জয়ের মাধ্যমে ফিরে পাবো। দীর্ঘদিন ধরে মাঠে খেলতে পারিনি। তাই এখনই সেরাটা দিতে পারছি না।’

আর্জেন্টাইন ফরোয়ার্ড আরও বলেন, ‘আমরা যদি জিততে পারতাম (কোপা ইতালিয়ার ফাইনালে) তাহলে সব ঠিকই থাকতো। কারণ কৌশলগত আমাদের খেলা ঠিকই ছিল। সেরাটা দিতে না পারলেও চেষ্টা করেছিলাম।
আজকের ম্যাচটায় আমরা ভালো করেছি। ০-২ গোলের জয়টা আমাদের স্বস্তি দেবে।’

আরও পড়ুন

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
এবার জোড়া দুঃসংবাদ পেলেন রোনালদো
রোনালদোর লাল কার্ড, সেমি থেকে বিদায় আল-নাসরের
রোনালদোর হ্যাটট্রিকে নাসরের আরেকটি গোল উৎসব
X
Fresh