• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মাশরাফি জানালেন, বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ জুন ২০২০, ১৯:০২
After giving the sample for corona test the result is corona positive today Saturday
ছবি- মাশরাফি বিন মোর্ত্তজা

আজ শনিবার দুপুরে খবর আসে কোভিড-১৯ পজিটিভ রেজাল্ট এসেছে বাংলাদেশ ওয়ানডে দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মোর্ত্তজার।

গত তিন-চার দিন সামান্য সর্দি-জ্বরে ভুগছিলেন তিনি। এরপর গতকাল শুক্রবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেয়ার পর আজ শনিবার ফল আসে করোনা পজিটিভ।

এমন খবর আরটিভি অনলাইনকে নিশ্চিত করেন মাশরাফি বিন মোর্ত্তজার ছোট ভাই মোরসালিন মোর্ত্তজা। করোনা পজিটিভ হবার পর থেকেই সবার উৎকণ্ঠা মাশরাফিকে ঘিরে। তিনি কোথায়, কেমন আছেন এমনটাই জানতে চাওয়া সবার। তবে তিনি নিজেই নিশ্চিত করেছেন, বাসাতেই আছেন তিনি। বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন।

ফেসবুকে অফিসিয়াল ফ্যান পেজে মাশরাফি জানিয়েছেন, আজকে আমার রেজাল্ট কোভিড-১৯ পজিটিভ এসেছে। সবাই আমার জন্যে দোয়া করবেন যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি। আক্রান্ত সংখ্যা এক লাখ ছাড়িয়ে গেছে। আমাদের সবাইকে এখন আরো সতর্ক হতে হবে। সবাই ঘর থেকে যেন বিনা প্রয়োজনে বের না হই। আমি বর্তমানে বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছি এবং প্রয়োজনীয় বিধিনিষেধ মেনে চলছি। করোনা নিয়ে আতংক নয়, সচেতনতা বৃদ্ধি প্রয়োজন।

দেশে করোনা বিপর্যয়ের শুরু থেকেই নড়াইল ও দেশের বিভিন্ন শ্রেণীর মানুষের জন্য কাজ করছেন তিনি।

শুরুর দিকে দুইবার নিজ সংসদীয় এলাকায় গিয়েছেন। অসহায় মানুষেদের জন্য নিশ্চিত করেছেন ত্রাণ। দ্বিতীয়বার নড়াইল থেকে এসে কোয়ারেন্টিনেও থেকেছিলেন তিনি।

আরও পড়ুন:

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh