• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

স্টোকসে কোহলির ছায়া দেখছেন রুট

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ জুন ২০২০, ১৮:১৯
Root sees Kohli's shadow in Stokes
ছবি- সংগৃহীত

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন টেস্ট ম্যাচের সিরিজ নিয়ে শুরু হয়েছে তোড়জোড়। গতকাল বুধবার ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি) ঘোষণা করেছে ৩০ সদস্যের প্রাথমিক দলও।

এদিকে উইন্ডিজ টেস্ট দল ম্যানচেস্টারে আছে কোয়ারেন্টিনে। তবে নিজেদের মতো অনুশীলনও চালিয়ে যাচ্ছে জেসন হোল্ডার-কেমার রোচরা।

আগামী ৮ জুলাই সাউদাম্পটনে প্রথম টেস্টে মুখোমুখি হবে দুই দল। তবে ইংলিশদের দলনেতার দায়িত্বে থাকবেন কে। ৩০ সদস্যের দলে জো রুটকে রাখা হলেও এই সিরিজে না খেলার সম্ভাবনা রয়েছে তার। সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতেই রুটের এমন সিদ্ধান্ত।

তাই দলের নেতৃত্বভার পড়ছে বেন স্টোকসের উপর। তবে দায়িত্ব সামলাতে পারবেন কী না স্টোকস এমন প্রশ্ন উঠাটাই স্বাভাবিক। একটা সময় যাকে শাস্তিও পেতে হয়েছে শৃঙ্খলা ভঙ্গের জন্য!

সেই স্টোকসের হাত ধরেই প্রথমবারের মতো বিশ্বকাপ জেতে ইংল্যান্ড, অ্যাশেজ জিতিয়ে হিরোর তকমাও লাগে তার নামের পাশে।

রুট তাই ভরসা রাখছেন স্টোকসের উপর। সম্প্রতি একটি টিভি অনুষ্ঠানে কথা বলতে গিয়ে রুট জানান, স্টোকসের ভেতর বিরাট কোহলির ছায়া দেখতে পান তিনি। বিরাটের মতোই আগ্রাসী ও পারফর্ম করে সে। এমনকি সে সহ-অধিনায়ক হিসেবেও ছিল দুর্দান্ত।

‘আপনারা দেখবেন, সে যতই আগ্রাসী থাকুক না কেন মাঠে পারফরম্যান্স কিন্তু শতভাগ। যেটা বিরাট কোহলির ভেতর দেখা যায়। দলের সবাই তাকে অনেক সম্মান করে। সেও সবার সাথে ভালো আচরণ করে। আমি মনে করি অধিনায়ক হিসেবে নিজের সেরাটা দিবে দলকে।’

আরও পড়ুন :

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ম্যাক্সওয়েলের রেকর্ডগড়া সেঞ্চুরিতে সিরিজ জয় অস্ট্রেলিয়ার
ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করল অস্ট্রেলিয়া
প্রথম ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে দিল অস্ট্রেলিয়া
ইনিংস হারের দ্বারপ্রান্তে ওয়েস্ট ইন্ডিজ
X
Fresh