• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

জেমির সঙ্গে আরও দুই বছরের চুক্তি বাফুফের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ জুন ২০২০, ২২:১১
BFF has a two-year contract with Jamie
ছবি- সংগৃহীত

জেমি ডের সঙ্গে প্রথম চুক্তির পর আবারও তার সঙ্গে দুই বছরের চুক্তি নবায়ন করেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। চলতি বছরের আগস্টে তার সঙ্গে চুক্তির প্রথম মেয়াদ শেষ হয়ে যাবে। এরপর আবারও দায়িত্ব নেবেন লাল-সবুজ দলের। যা শেষ হবে ২০২২ সালের আগস্টে।

এ বিষয়ে বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ বলেন, আমরা নিশ্চিত করতে চাই যে, বাংলাদেশ ফুটবল দলের প্রধান প্রশিক্ষক জেমি ডে’র সঙ্গে আমাদের দুই বছরের চুক্তি বাড়ানোর যে বিষয়টা চূড়ান্ত করার কথা ছিলো সেটাই আমরা চূড়ান্ত করেছি। ভার্চুয়ালি আমরা আজকে চুক্তি সাক্ষর করে ফেলেছি। জেমি ডে’ও তা নিশ্চিত করেছেন। ২০২০ সালের আগস্টের মাঝামাঝি সময় থেকে ২০২২ সালের আগস্টের মাঝামাঝি পর্যন্ত চুক্তির বিষয়টি সম্পন্ন করেছি। কালকে (১৭ জুন) দুপুর ১২টার সময় আমাদের জাতীয় দল কমিটির একটা সভা রয়েছে। সেখানে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের বিভিন্ন পরিকল্পনা নিয়ে আলোচনা করবো।

দ্বিতীয় দফায় চুক্তি নবায়নে উচ্ছ্বসিত জামাল ভুঁইয়াদের গুরু জেমি। তিনি অপেক্ষায় আছে লাল-সবুজ শিবিরে নতুন করে ফেরার।

‘এখন আমি জাতীয় দলের আরও উন্নয়ন ও অগ্রগতির কথা চিন্তা করছি। অক্টোবর আর নভেম্বরে আমাদের কঠিন চারটা ম্যাচ আছে। আমি অধীর আগ্রহে আছি খেলায় ফেরার জন্য এবং জাতীয় দলের ফুটবলারদের ক্যাম্পের মাধ্যমে বিশ্বকাপ বাছাইপর্বের মিশনে পুরো প্রস্তুত করার জন্য।’

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh