• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ফুটবলারের অসুস্থ মায়ের পাশে ক্রীড়া প্রতিমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ জুন ২০২০, ১৯:৩৯
Minister of State for Sports next to the footballer's sick mother
ছবি-যুব ও ক্রীড়া মন্ত্রণালয়

মায়ের দুই কিডনিই অকেজো হয়ে গেছে। অর্থ-জমি সম্বল যা ছিল সবই এখন মায়ের ওষুধ নিতেই ফুরিয়ে যাওয়া অবস্থা। উপরওয়ালা সহায় হোন। কেউ পারলে সহযোগিতা করুন। ফেসবুকে মাকে বাঁচাতে এমন আকুতি জানিয়ে আসছিলেন ফুটবলার জাহিদ আহসান বাঁধন। এরপরই বিভিন্ন গণমাধ্যমে খবরটি প্রকাশ হয়। তা নজরে এসেছে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের। তরুণ এই ফুটবলারের মায়ের জন্য এগিয়ে এলেন তিনি। চিকিৎসার জন্য এক লাখ টাকা প্রদান করেছেন প্রতিমন্ত্রী।

মঙ্গলবার দুপুরে সচিবালয়ে উদীয়মান এই ফুটবলারের হাতে চেক তুলে দেন জাহিদ আহসান রাসেল।

ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, আমরা সবসময় অসহায় দুস্থ ক্রীড়াবিদ ও তাদের পরিবারের পাশে আছি। অতি সম্প্রতি আমরা করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় ক্রীড়াবিদদের এক কোটি টাকা দিয়েছি। আমরা আরও বেশি সংখ্যক তৃণমূল পর্যায়ে সহায়তা করার লক্ষ্যে কাজ করছি। আজ বাঁধনের মায়ের চিকিৎসার জন্য এক লাখ টাকা প্রদান করেছি। ভবিষ্যতে ও বাঁধনসহ সকল অসহায় ক্রীড়াবিদদের পাশে থাকব।

প্রতিমন্ত্রীর মহানুভবতা দেখে কৃতজ্ঞতা জানিয়ে ফেসবুকে একটি পোস্ট লিখেছেন ২০ বছর বয়সী বাঁধন।

তিনি বলেন, আলহামদুলিল্লাহ, আমার আম্মুর চিকিৎসার জন্য এগিয়ে এসেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জনাব জাহিদ আহসান রাসেল স্যার। চিকিৎসার জন্য আমাকে ১ লাখ টাকার চেক দিলেন নিজ হাতে। অনেক ধন্যবাদ স্যার আপনাকে, আমার মত এক অসহায় সন্তানের পাশে দাঁড়িয়েছেন। আপনার মতো সবাই যদি আমার পাশে দাঁড়ায় যার যার অবস্থান থেকে যার যার সাধ্যমত ইনশাআল্লাহ আমি আমার আম্মুকে সুস্থ করে তুলবো ।

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার সরিষা ইউনিয়নের এনায়েত নগর গ্রামে বাঁধনের বাড়ি। দীর্ঘ তিন বছর ধরে মা বিলকিছ বেগম কিডনি রোগে ভুগছেন।

ময়মনসিংহের জেলা ফুটবল থেকে ক্যারিয়ার শুরু তার। মুক্তিযোদ্ধা সংসদের অনূর্ধ্ব-১৮ দলে ও সিটি ক্লাবের হয়ে খেলেছেন তিনি। স্বপ্ন জাতীয় দলের হয়ে মাঠ মাতানোর। অপেক্ষায় আছেন মায়ের সুস্থ হওয়ার।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বঙ্গবন্ধু স্টেডিয়াম পরিদর্শন শেষে যেসব সমস্যা খুঁজে পেলেন ক্রীড়া প্রতিমন্ত্রী
X
Fresh