• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

যুক্তরাজ্য সফরে পরিবার নেয়া যাবে না

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ জুন ২০২০, ১৮:০১
Families cannot be taken on a UK tour
ছবি- সংগৃহীত

ইংল্যান্ড সফরের জন্য তৈরি পাকিস্তান ক্রিকেট বোর্ড। অপেক্ষা শুধু ওয়েস্ট ইন্ডিজের যুক্তরাজ্য সফর শেষ করার। যদিও তার আগেই দলবলে চার্টার্ড ফ্লাইটে উঠবেন বাবর আজম, আজহাররা।

বিশ্বব্যাপী করোনাভাইরাসের প্রকোপ এখনও কমেনি বরং বাড়ছে। সেদিক থেকে পাকিস্তানের অবস্থা ভয়াবহ বলা চলে। এই সময়ে তাই যুক্তরাজ্য সফর নিয়েও উঠেছে নানান কথা।

তবে পাকিস্তান যে এই সফরে যাবে সেটা নিশ্চিত। সফরে রয়েছে ৩টি টেস্ট ও ৩টি টি-টোয়েন্টি ম্যাচ। সিরিজ শুরুর আগে ১৪দিন থাকতে হবে কোয়ারেন্টিনে। বলা যায় বেশ লম্বা সফর করতে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট।

তাতেও সমস্যা নেই। তবে সমস্যা পরিবারের বাইরে এই লম্বা সময় থাকাটা। এরিমধ্যে নিষেধ করে দেয়া হয়েছে, কেউ যেন পরিবার না নিয়ে যায়।

পরিবার না নিলেও সঙ্গে করে পরে যদি পরিবারের কেউ দেখা বা থাকতে চায় সেটাও নিষেধ করে দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

এনিয়ে পিসিবির একটি সূত্র সংবাদ সংস্থা পিটিআই-কে জানিয়েছে, করোনাভাইরাস থেকে খেলোয়াড় ও তাদের পরিবারের নিরাপত্তার জন্য এই সফরে পরিবার সঙ্গে রাখা যাবে না। এমনকি পরিবারের কেউ পরে দেখা করতে চাইলেও দেয়া হবে না। আগামী সেপ্টেম্বরে সফর শেষ করেই পরিবারকে কাছে পাবে ক্রিকেটাররা।

এই সফরের জন্য টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ মিলে মোট ২৯ জনের দল দেয় পিসিবি। এই দলের সঙ্গে আছে আরও ১৪ জন টিম অফিসিয়াল।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিশ্বকাপের দেড় মাস আগে হতাশার গল্প শোনালেন শান্ত
টি-টোয়েন্টি বিশ্বকাপের দল গঠন নিয়ে যা জানালেন সুজন
২০২৭ বিশ্বকাপের ৮ ভেন্যু চূড়ান্ত
চেন্নাইয়ের বিপক্ষে হেসে খেলে জয় পেলো হায়দ্রাবাদ
X
Fresh