• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে নিজেদের মত দিলো অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ জুন ২০২০, ১৩:৪৬
cricket-australia, t20 world cup
ছবি-সংগৃহীত

করোনাভাইরাসের প্রার্দুভাবে অলিম্পিক, কোপা আমেরিকা ও ইউরো কাপের মতো বড় ক্রীড়া আসর পেছাতে হয়েছে। অস্ট্রেলিয়ায় বসতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপের ভাগ্য এখনও নির্ধারণ করা হয়নি।

চলতি বছরের ১৮ অক্টোবর থেকে মাঠে গড়ানোর কথা ছোট ফরম্যাটের এই বিশ্বকাপে। ফাইনাল হওয়ার কথা ১৫ নভেম্বর। যদিও করোনার প্রভাবে ১৬ জাতীর এই টুর্নামেন্ট হওয়া নিয়ে এখনও রয়েছে প্রশ্ন।

করোনা থাবায় বিশ্ব যখন বিপর্যস্ত ঠিক এমন সময় টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন সম্ভব কি না, সেই উত্তর খুঁজছে সবাই। সিদ্ধান্ত নিতে আগামী জুলাই পর্যন্ত সময় চেয়েছে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা (আইসিসি)। যদিও তার আগেই নিজেদের মত জানিয়ে দিয়েছে অস্ট্রেলিয়া।

আয়োজকদের পক্ষ থেকে ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) চেয়ারম্যান আর্ল এডিংস জানালেন করোনা পরিস্থিতিতে যথা সময়ে এই আসর আয়োজন অবাস্তব।

অস্ট্রেলিয়ান ক্রিকেটের সর্বোচ্চ কর্তা বলেন, ‘বিশ্বকাপ নিয়ে আনুষ্ঠানিক কোনও সিদ্ধান্ত নেয়া হয়নি। ১৬টি দেশের খেলোয়াড়রা অস্ট্রেলিয়ায় আসবে। বিশ্বের বিভিন্ন দেশ যে সংকটের মধ্যে দিয়ে যাচ্ছে সেই হিসেবে মিলালে এটা বলা যেতেই পারে যে বিশ্বকাপ মাঠে গড়ানোর চিন্তাটা বড় বেশি অবাস্তব। আয়োজন হলেও অনেক বেশি কঠিন কাজ হবে।’

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh