• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সুশান্তের মৃত্যু ছুঁয়ে গেছে শচীন-বিরাটদের

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৪ জুন ২০২০, ১৭:৩০
Sushant with Sachin on reality show
রিয়েলিটি শো তে শচীনের সঙ্গে সুশান্ত

কারো মৃত্যুর খবর যে কাউকে শোকাহত করে। যদি মৃত্যুটা হয় কোনো বিখ্যাত কিংবা গুণী মানুষের তাহলে সেটা আরও বেশি শোকাহত করে মানুষকে। আজ রোববার সকালে মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে উদ্ধার হয় তাঁর দেহ। পুলিশের দাবি, গলায় ফাঁসি দেয়া ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় সুশান্তকে। তিনি আত্মহত্যা করেছেন বলেই প্রাথমিক ভাবে অনুমান মুম্বাই পুলিশের।

তবে ঠিক কী কারণে আত্মহত্যা করেছে সুশান্ত তার কোনো কারণ মিলেনি এখনও। এরিমধ্যে শোকে বিহ্বল দেশটির সাংস্কৃতিক অঙ্গন থেকে শুরু করে তার ভক্ত, ক্রিকেটাঙ্গনও।

ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জীবনী নিয়ে মুভি 'ধোনি দ্যা আনটোল্ড স্টোরি'-তে অভিনয় করার পর থেকে ভিন্ন মাত্রা যোগ হয় সুশান্তের ক্যারিয়ারে। এরপর থেকেই সুশান্তকে বলিউডের ধোনি নামে সম্বোধন করে অনেকে।

কিন্তু অসময়ে তার চলে যাওয়াটা মেনে নিতে পারছে না কেউই। যেমনটা ভারতীয় ক্রিকেটাররাও। শচীন থেকে শুরু করে হালের বিরাট কোহলিরা। সবার আফসোসের কেন্দ্রবিন্দু এই সুশান্ত সিং।

ভারতীয় ক্রিকেটের ঈশ্বর খ্যাত শচীন টেন্ডুলকার টুইট করেছেন, আমি শকড এবং দুঃখ পেয়েছি সুশান্তের মৃত্যুর খবরে। সে দারুণ একজন অভিনেতা ছিলেন। আমি তার পরিবার ও বন্ধুদের প্রতি সহমর্মিতা জানাই। শান্তিতে থাকুক সে।

ভিরাট কোহলি লিখেছেন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে আমি থমকে গিয়েছি। এটা মানা কষ্টের। তার আত্মা শান্তিতে থাকুক, তার পরিবার-স্বজনেরা যেন শোক কাটিয়ে উঠতে পারে।

সুশান্তের মৃত্যু ছুঁয়ে গেছে রোহিত শর্মাকেও। টুইটে এই ওপেনার লিখেছেন, এটা মানতে পারছি না আমি। এটা খুবই কষ্টের। সে দুর্দান্ত একজন অভিনেতা ছিলেন। শান্তিতে থাকুক।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলতি আসরে প্রথম সেঞ্চুরির দেখা পেল আইপিএল
৮ বছরের সম্পর্ক ভাঙছে বিরাট কোহলির!
দ্বিতীয় সন্তানের মা-বাবা হচ্ছেন আনুশকা-বিরাট
ভারতের হারে সুসংবাদ পেল বাংলাদেশ
X
Fresh