• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

বার্সার প্রত্যাবর্তনের ম্যাচটি ছিল মেসিময়

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৪ জুন ২০২০, ০৮:৪৮
Barcelona, messi
ছবি-সংগৃহীত

বিশ্ব ফুটবলের মহাতারকা লিওনেল মেসি মাঠে ফিরলেন রাজকীয় হালই। তিন মাস পর লা লিগার ম্যাচে খেলতে নেমে বড় জয় পেয়েছে বার্সেলোনা। রিয়াল মালরোকার বিরুদ্ধে ০-৪ গোলের এই জয়ের রাতে একটি গোল করেছেন আর্জেন্টাইন অধিনায়ক। গোল করিয়েছেন দুটি।

শনিবার রাতে মেসি ছাড়াও গোল করেছেন আর্থুরো ভিদাল, মার্টিন ব্র্যাথওয়েট ও জর্দি আলবা।

ইবেরোস্টার স্টেডিয়ামে শুরু থেকে শেষ পর্যন্ত দাপট দেখিয়েছে বার্সা। ম্যাচ শুরুর দুই মিনিটের মাথায় গোল করে দল কে এগিয়ে দেন চিলিয়ান মিডফিল্ডার ভিদাল।

৩৭তম মিনিটে দ্বিতীয় গোলটি আসে ব্র্যাথওয়েটের পা থেকে। মেসির বাড়ানো বল পেয়ে প্রতিপক্ষের জালে জড়ান ড্যানিশ ফরোয়ার্ড।

দুই গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় সফরকারীরা। দ্বিতীয়ার্ধে মাঠে নেমে গোল শোধে মরিয়া হয়ে ওঠে মালরোকা। যদিও ৭৯ মিনিটে তৃতীয় গোল হজম করতে হয়। এবার গোল করলেন ব্রাজিলিয়ান তারকা আলবা। আবারও গোলের উৎপত্তি বার্সা অধিনায়ক মেসি।

অতিরিক্ত সময় চলছিল পুরো ম্যাচ জুড়ে দুর্দান্ত খেলা মেসি রাতটি স্মরণীয় করে রাখলেন। লুইস সুয়ারেজের বাড়ানো বল থেকে দুর্দান্ত গোল তুলে এক হালি পূর্ণ করলেন ছয়বারের ব্যালন ডি’ অর জয়ী।

এই জয়ে ২৮ ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে শীর্ষ স্থান আরও পোক্ত করলো কাতালানরা। এক ম্যাচ কম খেলা দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের সংগ্রহ ৫৬ পয়েন্ট। রোববার রাতে এইবারের বিরুদ্ধে করোনা পরবর্তী ফুটবলে মাঠে নামবে সার্জিও রামোসের দল।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘অন্যায়ের শিকার হয়েছে বার্সেলোনা’
জোড়া গোল ও অ্যাসিস্টে মায়ামিকে জেতালেন মেসি
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
X
Fresh