• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নাসিমের মৃত্যুতে ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ জুন ২০২০, ১৭:০৪
State Minister for Sports mourns Nasim's death
ছবি-সংগৃহীত

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং ১৪ দলীয় জোটের মুখপাত্র সাবেক মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

শনিবার বেলা ১১টা ১০ মিনিটের দিকে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নাসিম।

এক শোকবার্তায় প্রতিমন্ত্রী বলেন, মোহাম্মদ নাসিমের মৃত্যুতে বাংলাদেশের রাজনীতিতে যে বিশাল শূন্যতার সৃষ্টি হয়েছে তা অপূরণীয়। তার বাবা শহীদ ক্যাপ্টেন এম মুনসুর আলী ছিলেন বাংলাদেশের মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর এবং জাতীয় চার নেতার একজন। যোগ্য উত্তরসূরী হিসেবে বাংলাদেশকে একটি স্বাধীন, সার্বভৌম রাষ্ট্রগঠনসহ সকল গণতান্ত্রিক আন্দোলনে তার অগ্রণী ভূমিকা বাঙ্গালি জাতি চিরকাল স্মরণে রাখবে।

জাহিদ আহসান রাসেল বলেন,আমি, ব্যক্তিগতভাবে ব্যথিত ও মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি । আমি ব্যক্তিগতভাবে এবং গাজীপুরের সর্বস্তরের জনগণের পক্ষ থেকে তার পরিবার-পরিজনসহ সকলকে গভীর সমবেদনা জানাচ্ছি।

করোনা উপসর্গ নিয়ে গেল ১ জুন রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন মোহাম্মদ নাসিম। পরে তার করোনা ভাইরাস টেস্ট দেয়া হয় এবং ওইদিন রাতে তার করোনা পজিটিভ আসে।

গেল ৫ জুন ভোরে তিনি স্ট্রোক করেন। পরে জরুরিভাবে ওই দিনই তার অপারেশন করা হয়। পরদিন একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়। অপারেশনের পর চিকিৎসকরা তাকে ৭২ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রাখেন। তবে ৯ জুন তার করোনা পরীক্ষায় করলে নেগেটিভ আসে।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বঙ্গবন্ধু স্টেডিয়াম পরিদর্শন শেষে যেসব সমস্যা খুঁজে পেলেন ক্রীড়া প্রতিমন্ত্রী
X
Fresh