• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

তামিমের ফোনেই হাসপাতালে জায়গা হয় আমিনুলের বাবার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ জুন ২০২০, ১৭:১৫
Aminul asked for prayers for his father
আমিনুল ইসলাম বিপ্লব

দেশের স্বাস্থ্য ব্যবস্থার বর্তমান চিত্রটা আবারও সামনে আসলো বাংলাদেশ দলের তরুণ লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লবের আকুতির মধ্য দিয়ে। আমিনুল তার অসুস্থ বাবা আবদুল কুদ্দুসকে নিয়ে গেল দুই দিন অন্তত দেশের পাঁচটি হাসপাতালে ঘুরেছেন।
শ্বাসকষ্টে ভোগা অসুস্থ বাবাকে ভর্তি করাতে পারেননি কোনো হাসপাতালে। সাধারণ ভাবে দেখতে গেলেও ব্যাপারটা খুবই হৃদয়বিদারক। একজন সন্তানের কাছে তার বাবা সবসময়ই অনন্য।

আমিনুল দেশের প্রতিনিধিত্ব করেন। তার এমন অসহায় পরিস্থিতি আঘাত করেছে দেশের মানুষকে। খবর কানে যাওয়া মাত্রই এগিয়ে এসেছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। অধিনায়কের সহায়তায় আমিনুল তার বাবাকে ভর্তি করিয়েছেন মিরপুরে হার্ট ফাউন্ডেশন হাসপাতালে। আমিনুল নিজেই গণমাধ্যমকে জানিয়েছেন তার বাবাকে হাসপাতালে ভর্তির খবর।

‘হার্টের সমস্যার কারণে বাবার শ্বাসকষ্ট। অনেক চেষ্টা করছিলাম হাসপাতালে ভর্তি করতে কিন্তু কিছুতেই পারছিলাম না। পরে তামিম ভাইয়ের সহযোগিতায় হার্ট ফাউন্ডেশনে ভর্তি করিয়েছি।’

হাসপাতালে ভর্তির পর এখন একটু উন্নতির দিকে বিপ্লবের বাবার অবস্থা। এনিয়ে বিপ্লব জানিয়েছেন, এখন করোনা পরিক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করছেন তারা। বাংলাদেশ দলের এই লেগ স্পিনার ধন্যবাদ জানিয়েছেন সৃষ্টিকর্তাকে।

'বাবার অবস্থা এখন কিছুটা উন্নতি হয়েছে। সকালে করোনা পরীক্ষা হয়েছে, রিপোর্টের অপেক্ষা করছি। এরপর আসলে বোঝা যাবে কী ধরণের চিকিৎসা হবে। আল্লাহর কাছে লাখ লাখ শোকরিয়া। অবস্থা কিছুটা ভালো মনে হচ্ছে। সবার কাছে দোয়া চাচ্ছি আমার বাবার জন্য।'

তামিম বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) থেকে আনুষ্ঠানিকভাবে অধিনায়কত্বের দায়িত্ব পেয়েছেন। দায়িত্ব পেলেও করোনাভাইরাসের কারণে মাঠে নামা হয়নি তবে, মাঠের বাইরেও যে আমিনুলদের অধিনায়ক এই বাঁহাতি ওপেনারই সেটা হয়তো এই লেগ স্পিনার ভালোই বুঝতে পারছেন।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ফোনালাপ ফাঁস’ নিয়ে লাইভে আসছেন তামিম
অধিনায়ক হয়ে ফিরছেন তামিম
এবার তামিমের স্ত্রী আয়েশার আবেগঘন পোস্ট
সাকিবের অকুণ্ঠ প্রশংসা করলেন তামিম
X
Fresh