• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ব্যক্তিগত অনুশীলনের সুযোগ পাচ্ছে ক্রিকেটাররা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ জুন ২০২০, ১৮:৪১
Cricketers are getting the opportunity to practice privately
ফাইল ছবি

মাঠে ক্রিকেট ফেরার ইংগিত দিয়েছে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ। আগামী জুলাইতে যুক্তরাজ্যে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলার অনুমতি পেয়েছে ক্যারিবীয়রা।

ধীরে ধীরে অনুশীলনে নেমে পড়ছে অন্য দেশগুলোও। শ্রীলঙ্কা দলগত অনুশীলন শুরু করেছে, পাকিস্তানও হাঁটছে সেই পথে। ভারত পরিকল্পনা সাজাচ্ছে কীভাবে কী করা যায়।

তবে বাংলাদেশ খানিকটা দুরেই আছে। করোনা পরিস্থিতি খুব একটা ভালো না দেশে। যেজন্য ব্যক্তিগত অনুশীলনের সুবিধা চেয়েও কদিন আগে ‘না’ শুনতে হয়েছে মুশফিকুর রহিমদের।

তবে সপ্তাহ না পেরুতে সেই অনুমতি দিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আপাতত জাতীয় দলের ক্রিকেটাররা এই সুবিধা পাবেন বলে জানিয়েছেন ক্রিকেট অপারেশন্স বিভাগের প্রধান আকরাম খান।

‘আপাতত জাতীয় দলের ক্রিকেটারদের ক্ষেত্রে এই সুবিধা দেয়া হচ্ছে। সেক্ষেত্রে একজন খেলোয়াড়ের সঙ্গে একজন সহকারী থাকবে। যতটা সাবধান থেকে অনুশীলন করা যায় সেদিকে খেয়াল রাখবে বোর্ড।’

এদিকে শ্রীলঙ্কা সফর এগিয়ে আসছে টাইগারদের। লঙ্কানরা অনুশীলন শুরু করে দিলেও এই সময়ে জাতীয় দলের অনুশীলন নিয়ে ভাবনায় আছে বিসিবি তবে শ্রীলঙ্কা সফরের সম্ভাবনা ক্ষীণ বলে আরটিভি অনলাইনকে জানিয়েছেন আকরাম খান।

‘চেষ্টা চলছে ক্রিকেটারদের মাঠে ফেরানোর এবং অনুশীলন শুরু করার। তবে পরিস্থিতি বিবেচনা করে শুরু হবে সব কার্যক্রম। আর শ্রীলঙ্কা সফরের সম্ভাবনা আপাতত নেই বললেই চলে।’

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh