• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ইংল্যান্ড সফরে যেতে রাজি নন ক্যারিবীয় তিন সদস্য

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ জুন ২০২০, ১৯:১০
ইংল্যান্ড সফরে যেতে রাজি নন ক্যারিবীয় তিন সদস্য
ছবি- সংগৃহীত

করোনা পরবর্তী আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ। সবার অপেক্ষা এই সিরিজকে ঘিরে। সব ঠিক থাকলে দীর্ঘ অপেক্ষার অবসান ঘটবে আগামী ৮ জুলাই। করোনাভাইরাসে সৃষ্ট ক্রিকেটাঙ্গনে অচলাবস্থার সমাপ্তি হতে যাচ্ছে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ৩ ম্যাচের টেস্ট সিরিজ দিয়ে।

২ ভেন্যুতে তিন সপ্তাহব্যাপী চলবে এই সিরিজ। প্রথম টেস্ট ৮ জুলাই থেকে অনুষ্ঠিত হবে এজেস বোল স্টেডিয়ামে। দ্বিতীয় টেস্ট ওল্ড ট্রাফোর্ডে ১৬ জুলাই থেকে আর তৃতীয় ও শেষ টেস্টও হবে ওল্ড ট্রাফোর্ডেই।

এই সিরিজকে সামনে রেখে দুই দেশের ক্রিকেট বোর্ড সবুজ সংকেত দিয়েছে ক্রিকেটারদের। তবে ইংল্যান্ড সফরের শুরুতে ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে ক্যারিবীয় ক্রিকেটারদের। এছাড়া নিয়ম মতো স্বাস্থ্য পরীক্ষাও করাতে হবে দুই দলের খেলোয়াড়দের।

এদিকে এই সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড। এই ১৪ সদস্যের বাইরেও রাখা হয়েছে আরও ১১ সদস্যের একটি দল। তবে এই সিরিজে খেলতে রাজি হননি দলের নিয়মিত তিন সদস্য ড্যারেন ব্রাভো, শিমরন হেটমেয়ার ও কেমো পলের।

তার তিন জনই নিজেদের সরিয়ে নিয়েছে সফর থেকে। তাদের এমন সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড। ১৪ সদস্যের দলে আছে দুই নতুন মুখ। এদের একজন ক্রুমা বোনার (ব্যাটসম্যান) ও চিমার হোল্ডার (পেসার)।

দলের প্রধান নির্বাচক রজার হার্পার জানিয়েছেন, আমি আশা করি এই দলটা ইংল্যান্ডকে সিরিজে হারাতে পারবে। ওরা দারুণ রোমাঞ্চিত দীর্ঘ বিরতির পর ক্রিকেটে ফিরতে। দলের দুই নতুন সদস্য যারা তারাও উন্মুখ হয়ে আছে খেলতে। আশা করি আমরা এই উইজডেন সিরিজটা জিতব।

১৪ সদস্যের দল: জেসন হোল্ডার (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড, ক্রুমা বোনার, ক্রেইগ ব্রেথওয়েট, সামারাহ ব্রুকস, জন ক্যাম্পবেল, রোস্টন চেজ, রাকিম কর্নওয়াল, শেন ডরউইচ (উইকেট রক্ষক), চিমার হোল্ডার, শাই হোপ, আলজারি জোসেফ, রেয়মন রেফার ও কিমার রোচ।

এমআর

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh